এখন পড়ছেন
হোম > জাতীয় > দিল্লির ছায়া উত্তরপ্রদেশে – এবার পুণ্যার্থীদের হাতে বেধড়ক মার খেল পুলিশ

দিল্লির ছায়া উত্তরপ্রদেশে – এবার পুণ্যার্থীদের হাতে বেধড়ক মার খেল পুলিশ

রাজধানী দিল্লীর ঘটনার পুনরাবৃত্তি হলো এবার উত্তরপ্রদেশে। কাঁওর যাত্রীদের দৌড়াত্ম্যে সরগরম উত্তরপ্রদেশের বুলন্দশহর। এদিন উত্তেজিত পুণ্যার্থীরা পুলিশের গাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। আর এই হিংসার ঘটনার ছবি এবং ভিডিও ফুটেজ এখন সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এই ঘটনার সূত্রপাত হয় মঙ্গলবার রাতে।

এদিন পুলিশের গাড়ির ধাক্কায় এক কাঁওর যাত্রী আহত হন। এরপরেই পরিস্থিতি অন্য আকার ধারণ করে। আইন নিজেদের হাতে তুলে নিয়ে পুলিশের গাড়িতে ব্যাপক ভাঙচুর চালাতে শুরু করে কাঁওর পুণ্যার্থীরা। জানা যাচ্ছে এদিন তাঁদের সাথে এই ভাঙচুড়ের ঘটনায় সঙ্গে দেয় ঐ এলাকার স্থানীয় অধিবাসীরা। এদিকে পরিস্থিতি ক্রমশ হাতের বাইরে চলে যাচ্ছে দেখে  ঘটনাস্থলে উপস্থিত প্রত্যেক পুলিশ আধিকারিক নিজেদের প্রাণ বাঁচাতে ঐ এলাকা ছেড়ে পালাতে শুরু করে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

কিন্তু একদম কোনো নিগ্রহের শিকার না হয়ে কেউই এলাকা ছেড়ে পালাতে পারেনি বলে জানা গিয়েছে। প্রত্যেককেই কম বেশি মারধর করা হয়েছে। তবে এক পুলিশ আধিকারিকের চোট গুরুতর। রাস্তায় ফেলে তাঁকে ব্যাপক মারধর করা হয়েছে বলে অভিযোগ ।

অন্যদিকে এই ঘটনার কথা জানাজানি হতেই ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশবাহিনী পৌঁছায়। তখন পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। কিন্তু এরমধ্যেই  এই তাণ্ডবের ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। কাঁওর যাত্রীদের বক্তব্য অনুসারে যে পুলিশ কর্মীকে মারধর করা হয়েছে তিনি মদ্যপ ছিলেন। অবশ্য পুলিশের তরফ থেকে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। বরং পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে কোনো কারণ ছাড়াই আচমকাই পুলিশকর্মীদের উপর আক্রমন করা হয়েছে। পুলিশের তরফ থেকে এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করা হয়েছে। সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও সূত্র ধরেই পুলিশ তদন্তের কাজে নেমে পড়েছে বলে জানা গিয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!