এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের শিকার এবার শিক্ষকরা, গুলিতে জখম দুই শিক্ষক সহ তিন

উত্তরবঙ্গে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের শিকার এবার শিক্ষকরা, গুলিতে জখম দুই শিক্ষক সহ তিন

বুধবার অর্থাৎ আজ সকালে উত্তরবঙ্গের কোচবিহার জেলার গীতালদহে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে গুলি চালানোর ঘটনায়  জখম হলেন দুই শিক্ষক সহ তিন।
বুধবার সকালের দিকে এমনই চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী হয়েছে উত্তরবঙ্গের জেলা কোচবিহার এর দিনহাটার গীতালদহের।
স্থানীয়দের দাবি, সকাল থেকে তৃণমূলের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। গুলিও চলে।  এদিন স্কুলে নির্দিষ্ট সময়েই ঢোকেন তিন শিক্ষক। দুষ্কৃতীরা আচমকাই স্কুলের গেট ঠেলে বাইক নিয়ে ঢুকে পড়ে। প্রাথমিকভাবে জানা গিয়েছিল, ২ জনকে শিক্ষককে লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। পরে জানা যায়, ৩ জন শিক্ষককে লক্ষ্য করে গুলি চালানো হয়েছিল। যদিও পুলিশের দাবি গুলি চলেনি শুধুমাত্র সংঘর্ষ হয়েছে। আর তাতেই জখম হয়েছেন ওই দুই শিক্ষক।

জানা যাচ্ছে আহত হয়েছেন মজনু হোক এবং মনোয়ার হোসেন নামের দুই শিক্ষক। এসের সঙ্গে আরও একজনের জখম হওয়ার খবর পাওয়া গিয়েছে।জখম দুই শিক্ষকও তৃণমূল কংগ্রেসের সমর্থক বলে পরিচিত। জখম সকলকে চিকিত্‍সার জন্য স্থানীয় দিনহাটা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

স্বাভাবিকভাবেই এলাকার পরিস্থিতি থমথমে।যদিও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!