এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > গৌতম দেবের পর আরেক হেভিওয়েট মন্ত্রী সংগঠন নিয়ে গভীর দুশ্চিন্তা প্রকাশ করলেন

গৌতম দেবের পর আরেক হেভিওয়েট মন্ত্রী সংগঠন নিয়ে গভীর দুশ্চিন্তা প্রকাশ করলেন

রাজ্যে চরম জনসমর্থন। কিন্তু ব্যাতিক্রম উত্তরবঙ্গের শিলিগুড়ি এবং দার্জিলিং। সারা রাজ্য পারলেও কেন এখানে থাবা বসাতে পারছে না শাসকদল তৃনমূল কংগ্রেস? প্রসঙ্গত উল্লেখ্য, এই শিলিগুড়ি বিধানসভা, পুরসভা এমনকী মহকুমা পরিষদও এখন বিরোধীদের দখলে। যা নিয়ে গত শনিবার দলের জেলা মহিলা সংগঠনের সভায় নিজের হতাশা প্রকাশ করেছিলেন শিলিগুড়ি জেলা তৃনমূলের সভাপতি তথা রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব।

আর এরপরই পরবর্তী নির্বাচনে শিলিগুড়ি পুরসভা নিজেদের দখলে আনতে কাঞ্জনজঙ্ঘা ষ্টেডিয়ামে পুরসভার 33 টি ওয়ার্ডের দলীয় পরিস্থিতি নিয়ে জেলা কমিটির একটি সভাও করেন গৌতম দেব। সেখানেই তিনি বলেন, “আমি একা কাজ করলে হবে না। সবাইকে একযোগে বুথ কর্মীদের তালিকা তৈরি করে সংগঠনের ভিত মজবুত করতে হবে।” অনেকের মতে, এই জেলায় দলীয় গোষ্টীকোন্দলই খারাপ ফলাফলের অন্যতম কারন। গত লোকসভায় এখান থেকে বাইচুং ভুটিয়া হেরে গেলে তিনি দলের অনেক নেতার বিরুদ্ধে মুখ খুলেছিলেন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এবার এই জেলায় ফলাফল ঠিক করতে গৌতম দেবের পর মাঠে নামলেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। গত রবিবার দুপুরে শিলিগুড়িতে তৃনমূলের শিক্ষা সেলের এক অনুষ্টানে উপস্থিত হয়ে রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “দার্জিলিং লোকসভায় বারবার হারি। এ বার তা আটকাতে হবে। সমস্ত বিজেপি বিরোধী ভোট একত্রিত করে এই জায়গায় তৃনমূলকেই জয়লাভ করাতে হবে।” এদিকে দুই জেলার দুই নেতা যখন পাখির চোখ করছেন সেই দার্জিলিংয়ের লোকসভা এবং শিলিগুড়ির বিধাসভা,পুরসভাকে ঠিক তখনই আজ উত্তরবঙ্গ সফরে আসছেন তৃনমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, সরকারি কর্মসূচীর পাশিপাশি এবারের সফরে জেলার  দলীয় নেতাদের নিয়ে বৈঠকও করতে পারেন তিনি। সব মিলিয়ে এখন উত্তরবঙ্গের দুই জেলার সংগঠনের হালহকিকত ফেরাতে কড়া নজড় তৃনমূল নেতৃত্বের।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!