এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > উত্তরবঙ্গে শাসকদলের শ্রমিক সংগঠনে বড়সড় দ্বন্দ্ব, লোকসভার আগে তীব্র অস্বস্তিতে দল

উত্তরবঙ্গে শাসকদলের শ্রমিক সংগঠনে বড়সড় দ্বন্দ্ব, লোকসভার আগে তীব্র অস্বস্তিতে দল

জেলায় জেলায় দলীয় কোন্দলই যেন সূচের মত বিধছে শাসকদল তৃনমূল কংগ্রেসকে। এবার দলের পদ থেকে এক ব্যাক্তিকে সরানো নিয়েই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হল কোচবিহার জেলা তৃনমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির অন্দরে।

জানা গেছে, কোচবিহারের  আইএনটিটিইউসির জেলা সভাপতি প্রানেশ ধরকে রবিবার একটি বৈঠক ডেকে দলের শ্রমিক সংগঠন অনুমোদিত ম্যাক্সি ট্যাক্সি ওয়ার্কাস পদ থেকে সরিয়ে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়। কিন্তু কারা এরকম ঘটনা ঘটালেন? আর কেনই বা তাঁরা এরুপ সিদ্ধান্ত নিলেন?

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সূত্রের খবর, এখানে তৃনমূলের শ্রমিক সংগঠন দুটি গোষ্টীতে বিভক্ত। রবিবার সন্ধ্যায় বিরোধী গোষ্টীর ইউনিয়নের সদস্যরাই প্রানেশ ধরকে তাঁর পদ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। অভিযোগ, এই প্রানেশ ধর শ্রমিকদের স্বার্থে কাজ না করাতেই তাঁকে অপসারনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

এ প্রসঙ্গে সেই ইউনিয়নের কার্যকরী কমিটির সদস্য আবদুল কাদের বলেন, “এদিন প্রানেশ ধরকে আমরা সভাপতির পদ থেকে সরিয়ে দিয়েছি।” পাল্টা মুখ খোলেন প্রানেশ ধরও। তিনি বলেন, “ওরা আমাকে সরানোর কে? এই বৈঠকের কোনো বৈধতাই নেই। আমি এ ব্যাপারে খোঁজ নেব।” এদিকে লোকসভা ভোটের আগে শাসকদলের শ্রমিক সংগঠনে এইভাবে এক নেতা অপর নেতার বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়ায় চরম বিতর্কের সৃষ্টি হয়েছে শাসকদলের শ্রমিক সংগঠনের অন্দরে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!