এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > উত্তরবঙ্গবাসীর সুবিধার্থে কালীপুজোর পরেই বড়সড় পদক্ষেপের পথে প্রশাসন

উত্তরবঙ্গবাসীর সুবিধার্থে কালীপুজোর পরেই বড়সড় পদক্ষেপের পথে প্রশাসন

দীপাবলিতে যখন আলোয় রোশনাইয়ে সেজে উঠবে রাজ্য ঠিক তখনই উত্তরবঙ্গের ধূপগুড়ি সুপার মার্কেটকে বর্নময় আলোকমালায় সাজানোর পরিকল্পনা করছে রাজ্য সরকার। জানা গেছে, এই ধূপগুড়ি সুপার মার্কেটটি উত্তরবঙ্গের অন্যতম কৃষি পন্যের একটি পাইকারি বাজার। রাত তিনটের পর থেকেই ধূপগুড়ি, ফালাকাটা, ময়নাগুড়ি সহ গোটা উত্তরবঙ্গ এবং পাহাড়ের চাষিরা এখানে তাদের উৎপাদিত ফসল বিক্রি করতে আসেন। এমনকী ভালো ফসল পাওয়ায় অনেক ক্রেতাও এখান থেকেই সবজি কেনেন। কিন্তু বিখ্যাত এই বাজারে রাতের অন্ধকার নামার সাথে সাথেই শুরু হয় অসামাজিক কার্যকলাপ। কোনো লাইট, পানীয় জল এবং দোকানপাটের অভাব থাকায় নিরাপত্তাহীনতায় ভোগেন অনেকেই। এমনকী অনেক সময় চুরি এবং ছিনতাইয়ের মতন ঘটনাও ঘটে এখানে। কিন্তু আর এই যন্ত্রনা নয়, ইতিমধ্যেই এই সুপার মার্কেটের কমপ্লেক্স তৈরির জন্য পাচ কোটি টাকার একটি কাজ শুরু হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে শুধু ধূপগুড়ি নয়, কলাহাটিতেও কালীপুজোর পরেই এইরকম ঝলমলে আলো দিয়ে গোটা জায়গাকে সাজিয়ে তোলা হবে বলে জানা গেছে। এদিন এই প্রসঙ্গে তৃনমূল পরিচালিত ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ সিং বলেন, “ধূপগুড়ি সুপার মার্কেটকে আলো দিয়ে সাজাতে উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর এককোটি টাকা বরাদ্দ করেছে। কালীপুজোর পর ওই কাজ শুরু হবে। এই পুরসভাকে মডেল পুরসভা হিসাবে গড়ে তুলতে যে উন্নয়নের কাজ চলছে তা থেকে সুপার মার্কেট বাদ পড়বে না।” সব মিলিয়ে কালীপুজোর পরেই ধৃপগুড়ির সুপার মার্কেটে সাজতে চলেছে আলোর রোশনাইয়ে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!