এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > উষসী কাণ্ডে অভিযুক্তদের দিন দুয়েকের মধ্যেই মিলল জামিন, মুক্তি নিয়ে উঠছে প্রশ্ন

উষসী কাণ্ডে অভিযুক্তদের দিন দুয়েকের মধ্যেই মিলল জামিন, মুক্তি নিয়ে উঠছে প্রশ্ন

কিছুদিন আগেই রাত্রিবেলা কলকাতার রাজপথে প্রাক্তন মিস ইন্ডিয়া উষসী সেনগুপ্তকে হেনস্তার ঘটনায় সর্বত্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। জানা যায়, গত সোমবার রাত 12 টা নাগাদ একটি ক্যাবে করে যখন উষসী সেনগুপ্ত নিজের বাড়ি ফিরছিলেন, সেই সময় এক্সাইড মোড় থেকে এলগিন রোডের দিকে তার গাড়ি যেতেই কয়েকজন বাইক আরোহী তাদের গাড়ি অনুসরণ করতে থাকে।

অভিযোগ, এরপরই সেই বাইক আরোহীরা সেই গাড়ির চালককে প্রথমে নামিয়ে তারা ব্যাপক মারধর করে। এমনকি কটুক্তি করা হয় প্রাক্তন মিস ইন্ডিয়া উষসী সেনগুপ্তর উদ্দেশ্যেও। এদিকে ঘটনাস্থলের কাছে দুই পুলিশ কর্তা ডিউটিতে থাকলেও তাদের সাহায্য চেয়েও তিনি পাননি বলে অভিযোগ করেন প্রাক্তন মিস ইন্ডিয়া।

উষসী সেনগুপ্ত বলেন, “আমি পুলিশের কাছে হাত জোড় করে অনুরোধ করি যে আপনারা চলুন, না হলে আমার ড্রাইভারকে মেরে ফেলবে। এরপর উনি গিয়ে ঝামেলা করছ কেন, বললেই অফিসারকে ধাক্কা দিয়ে সেই দুষ্কৃতীরা পালিয়ে যায়। গোটা ঘটনার ভিডিও রেকর্ড করা হয়েছে।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে উষসী সেনগুপ্তকে হেনস্তার ঘটনায় সাত অভিযুক্তকে আটক করা হলেও বৃহস্পতিবার আলিপুর আদালতে তাদের জামিন পাওয়া নিয়ে এবার উঠতে শুরু করেছে প্রশ্ন। জানা গেছে, হাজার টাকার ব্যক্তিগত বন্ডে ছাড়া পেয়ে গিয়েছেন অভিযুক্ত শেখ রোহিত, ফরদিন খান, শেখ সাবির আলি, শেখ গনি, শেখ ইমরান আলী, শেখ ওয়াসিম এবং আতিফ খানরা।

কিন্তু যেখানে মহিলাকে হেনস্থা করার মত অভিযোগ উঠেছে এই সমস্ত ব্যক্তিদের বিরুদ্ধে, সেখানে এত তাড়াতাড়ি তাদের কেন জামিন দেওয়া হল তা নিয়েই এবার নানা মহলে তৈরি হয়েছে বিতর্ক।

অনেকেই বলছেন, অপরাধের গুরুত্ব কেন ছোট করে দেখা হল! তাহলে কি শাস্তি লঘু করতেই চার্জশিটে পুলিশের পক্ষ থেকে সুর নরম করা হয়েছিল! সব মিলিয়ে এবার রাতের শহরে প্রাক্তন মিস ইন্ডিয়া উষসী সেনগুপ্তকে হেনস্তার ঘটনায় দিন দুয়েকের মধ্যেই অভিযুক্তদের জামিন হয়ে যাওয়ায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!