এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > উর্মিমালা বসুকে নিয়ে ফের চড়ল পারদ, এবার বাচিক শিল্পীর রাজনৈতিক মতাদর্শ নিয়ে প্রশ্ন তুললেন বাবুল

উর্মিমালা বসুকে নিয়ে ফের চড়ল পারদ, এবার বাচিক শিল্পীর রাজনৈতিক মতাদর্শ নিয়ে প্রশ্ন তুললেন বাবুল

রাজ্য রাজনীতিতে এখন বিতর্কের শিরোনামে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। যাদবপুর কান্ড থেকে তাকে নিয়ে বিতর্ক বহুগুণে বেড়ে গিয়েছে। আর এপর গত মঙ্গলবারই বিশিষ্ট বাচিক শিল্পী উর্মিমালা বসুকে নিয়ে কুরুচিকর পোস্টের বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছিল বাংলার বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে। আর এবার নিজের সংসদীয় এলাকায় গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেই উর্মিমালা বসুর রাজনৈতিক মতাদর্শ নিয়েই প্রশ্ন তুলতে দেখা গেল এই বিজেপি সাংসদকে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বাবুল সুপ্রিয়র যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ঢোকা নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছিল ক্যাম্পাস। আর এরপরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বাচিকশিল্পী উর্মিমালা বসু। যেখানে তিনি বলেন, “বাবুলের উচিত বাচ্চাগুলোর কাছে ক্ষমা চেয়ে নেওয়া।”আর উর্মিমালা বসুর এই পোস্টের পরই অন্য একটি পোস্ট তোলপাড় করে দেয় সব মহলকেই।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

বিশিষ্ট এই বাচিক শিল্পীকে “বামপন্থীদের যৌনদাসী” বলে আক্রমণ করা হয়। আর এই ঘটনার পরই গোটা সংস্কৃতিমহলের তরফে বাবুল সুপ্রিয়র তীব্র সমালোচনায় মুখর হন নেটিজনেরা। কিন্তু এতসব কিছুর পরেও উর্মিমালা বসুর বিরুদ্ধে মুখ খুলতে ছাড়লেন না আসানসোলের বিজেপি সাংসদ।

এদিন তিনি বলেন, “উর্মিমালা বসু এবং তার স্বামী জগন্নাথ বসুকে আমি ব্যক্তিগতভাবে চিনি। ওনার বিরুদ্ধে হওয়া কুরুচিকর মিমের জন্য ক্ষমা চেয়েছি। কিন্তু ওরা বোধহয় ধর্মান্ধ। বামবাদে বিশ্বাসী হতেই পারেন, হয়ত হঠাৎ প্রাসঙ্গিক হয়ে ওঠার জন্যই এই মন্তব্য করেছেন। যদিও ওনাকে নিয়ে যা হয়েছে তার তীব্র বিরোধিতা করছি।”

তবে ঊর্মিমালা বসুকে নিয়ে এদিনও বাবুল সুপ্রিয় কটাক্ষ করলেও বিশিষ্ট বাচিক শিল্পীকে নিয়ে যে ধরনের কটুক্তি এর আগে করা হয়েছে, তার প্রখর সমালোচনা করেন এই বিজেপি সাংসদ। সব মিলিয়ে ফের বিশিষ্ট বাচিকশিল্পী উর্মিমালা বসুকে নিয়ে প্রশ্ন তুলে দিলেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!