এখন পড়ছেন
হোম > জাতীয় > উপনির্বাচনে বড় জয় পেল বিজেপি, জেনে নিন বিস্তারিত

উপনির্বাচনে বড় জয় পেল বিজেপি, জেনে নিন বিস্তারিত


আসন্ন লোকসভা নির্বাচনের আগে এ যেন একপ্রকার অ্যাসিড টেস্ট হল দেশের দুই রাজনৈতিক দলের মধ্যে। যার মধ্যে একজন কেন্দ্রের শাসক দল বিজেপি, অপরজন বিরোধী দল কংগ্রেস। সূত্রের খবর, এদিন হরিয়ানার জিন্দ ও রাজস্থানের রামগড় কেন্দ্রের উপনির্বাচনের ফলাফল ঘোষণার কথা ছিল।

আর বেলা যত গড়াতে থাকে ততই সেই দুই কেন্দ্রের নির্বাচনের ফলও স্পষ্ট হতে শুরু করে। কিন্তু দিনের শেষে কি হল ফলাফল? জানা গেছে, হরিয়ানার জিন্দ কেন্দ্রে প্রথম থেকেই বিজেপি প্রার্থী এগিয়ে থাকলেও কয়েক রাউন্ডের পরেই বিরোধী দলের প্রার্থীদের সঙ্গে ব্যবধানের ফারাক অনেকটাই বাড়তে থাকে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে বিকেলে সেখানকার বিজেপি প্রার্থী কৃষ্ণা এল মিদ্দা জয়ী হয়েছে বলে ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন সূত্রের খবর, বিজেপি প্রার্থীর প্রাপ্ত ভোট 50 হাজার 566 টি। অন্যদিকে তাঁরই নিকটতম প্রতিদ্বন্দ্বী জেজেপির দ্বিগ্বীজয় সিং চৌতালা 37 হাজার 631 এবং কংগ্রেসের রাজীব সিং সুরযেওয়ালা 22 হাজার 740 টি ভোট পান। এদিকে বিজেপি প্রার্থীর জয়ের খবর পেয়েই তাঁকে শুভেচ্ছা জানান হেভিওয়েট কংগ্রেস নেতা রণদীপ সিং সুরযেওয়ালা।

এদিন তিনি বলেন, “মনোহর লাল খট্টর ও কৃষ্ণ মিদ্দা জিন্দের মানুষের সব আশা আকাঙ্ক্ষা যেন পূর্ণ করেন।” এদিকে তাঁর এই জয় দলের কর্মীদের উদ্দেশ্যে উৎসর্গ করেন এখানকার জয়ী বিজেপি প্রার্থী কৃষ্ণা মিদ্দা। আর জিন্দ কেন্দ্রে যখন বিজেপির পদ্ম ফুটছে, ঠিক তখনই রাজস্থানের রামগড় কেন্দ্রে জয়ী হল কংগ্রেস।

সূত্রের খবর, এখানকার কংগ্রেস প্রার্থী সাফিয়া জুবের প্রায় 12 হাজারের বেশি ভোটে জয়লাভ করেন। আর এই রামগড় কেন্দ্র দখল করে লোকসভা নির্বাচনের আগে কংগ্রেস অনেকটাই লড়ার শক্তি পেল বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!