এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > উন্নয়ন দেখে মুগ্ধ হেভিওয়েট মন্ত্রী, দলের বন্দনায় কি বললেন – জেনে নিন!

উন্নয়ন দেখে মুগ্ধ হেভিওয়েট মন্ত্রী, দলের বন্দনায় কি বললেন – জেনে নিন!

এবার যাদবপুরের উন্নয়ন দেখে প্রশংসায় পঞ্চমুখ রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। সূত্রের খবর, সম্প্রতি দক্ষিণ কলকাতার কায়স্থপাড়ার একটি বুস্টার পাম্পিং স্টেশনের উদ্বোধন করেন কলকাতা পৌরসভার মেয়র। আর সেখানেই যাদবপুরের সৌন্দর্যায়ন নিয়ে তৃণমূল বিধায়ক তথা মন্ত্রী অরূপ বিশ্বাসের প্রবল প্রশংসা করতে দেখা যায় তাকে। তিনি বলেন, “আগে রাতে স্ত্রীকে নিয়ে ভিক্টোরিয়া ঘুরতে যেতাম। এখন যাদবপুরে আসি। সোজা গাড়ি করে পাটুলি চলে যাই। ফ্লোটিং মার্কেট দেখাই। দুপাশে সাজানো রাস্তা দেখাই। বাম আমলে যাদবপুরে ঢুকতে যে গা ছমছম করত। ভয়ে মিটিং করে বাড়ি চলে যেতাম।”

অন্যদিকে এদিন মিউটেশন নিয়েও অনেক সময় কম লাগে বলে জানান রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন, “এখানে বিএলআরও মিউটেশন হতে সময় লাগত। এবার সঙ্গে সঙ্গে হবে। তিন কাঠা জমিতে বিএলআরও মিউটেশন করতেও হবে না। বাড়ি তৈরি করা শুরু করে দিন। পরে ইনস্পেকশনে লোক পাঠাব।”

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তবে কলকাতা শহরের দূষণ যে অবিলম্বে কমাতে হবে, তা এদিনের এই অনুষ্ঠান থেকে জানিয়ে দেন মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন, “আমরা বায়ুদূষণ কমাতে সিদ্ধান্ত নিয়েছি, খালি জায়গা পেলেই নিমগাছ লাগাব।” রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, বিভিন্ন সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের নানা উন্নয়নমূলক প্রকল্পের ঘোষণা এরাজ্যে হয়েছে।

কিন্তু কোথাও কোথাও সেই প্রকল্প বাস্তব রুপ নিয়েছে, আবার কোনো প্রকল্প গভীর তিমিরেই পড়ে রয়েছে। আর এই পরিস্থিতিতে সামনে পৌরসভা নির্বাচনের আগে যাদবপুরে গিয়ে যাদবপুরের উন্নয়নে যে তিনি অত্যন্ত মুগ্ধ, তা নিজের কথার মধ্যে দিয়ে প্রকাশ করে দিলেন কলকাতা পৌরসভার মেয়র ফিরহাদ হাকিম।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!