এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > উন্নয়নের সুফল না বিষফল তা বোঝা যাবে কিছুদিনের মধ্যেই – শুভেন্দুকে তীব্র আক্রমন কংগ্রেস নেতার

উন্নয়নের সুফল না বিষফল তা বোঝা যাবে কিছুদিনের মধ্যেই – শুভেন্দুকে তীব্র আক্রমন কংগ্রেস নেতার

সাম্প্রতিক সময়ে তৃণমূল কংগ্রেস নেতা তথা রাজ্যের পরিবহন মন্ত্রীর করা রাজ্যের উন্নয়ন সংক্রান্ত মন্তব্যকে এক হাত দিলেন  কংগ্রেস বিধায়ক তথ প্রদেশ কংগ্রেস সভাপতি ঘনিষ্ঠ নেতা মনোজ চক্রবর্তী। তিনি বললেন উন্নয়নের সুফল না বিষফল তা বোঝা যাবে কিছুদিনের মধ্যেই।

কংগ্রেস বিধায়কের মন্তব্যে এই ‘কিছুদিন’ শব্দকে কেন্দ্র করে স্বভাবতই রাজনৈতিক মহলে হইচই দেখা দিয়েছে। উল্লেখ্য পূর্ব মেদিনীপুরের সাগরবাড় অঞ্চল যা কিনা এতোদিন অবধি কংগ্রেসের দূর্গ বলেই পরিচিত ছিলো  ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনের পরবর্তীতে দেখা যায় সেখানে ১৪ টি আসনের মধ্যে ৬ টি করে আসন দখল করে কংগ্রেস ও তৃণমূল কংগ্রেস। এবং অবশিষ্ঠ দুটি আসন দখল করে সিপিএম।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এখানে কংগ্রেস দল এবং তৃণমূল কংগ্রেস দলের সদস্যেরা একত্রে পঞ্চায়েতে বোর্ড গঠন করবে একথা প্রায় নিশ্চিত ছিলো। কিন্তু বোর্ড গঠনের আগেই কংগ্রেস দলের ৬জন সদস্য তৃণমূল কংগ্রেস দলে যোগদান করে।  এই ঘটনা প্রসঙ্গেই শুভেন্দু অধিকারী বলেছিলেন এসবই হচ্ছে উন্নয়নের সুফল। যত দিন যাচ্ছে তৃণমূল উন্নয়নের সুফল পাচ্ছে। একইসঙ্গে তৃণমূলও শক্তিশালী হচ্ছে। এদিন রাজ্যের মন্ত্রীর এই মন্তব্যেরই পালটা আক্রমন করলেন কংগ্রেস বিধায়ক।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!