এখন পড়ছেন
হোম > জাতীয় > উন্নয়নের কাজ চার মাস পিছিয়ে দিল বিরোধীরা – ক্ষোভ উগরে দিলেন শুভেন্দু অধিকারী

উন্নয়নের কাজ চার মাস পিছিয়ে দিল বিরোধীরা – ক্ষোভ উগরে দিলেন শুভেন্দু অধিকারী

একেই নির্বাচন আর সেই নির্বাচনের পর বিরোধীদের কোর্টে যাওয়া- দুই মিলিয়ে রাজ্যে পঞ্চায়েতের কাজ দীর্ঘদিন ধরে আটকে থাকায় বারে বারে ক্ষোভ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার রাজ্যে সেই গ্রামোন্নয়নের কাজ চার মাস পিছিয়ে দেওয়ার অভিযোগে শনিবার মুর্শিদাবাদের বহরমপুরে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিয়ে সেই বিরোধীদেরই কড়া ভাষায় কটাক্ষ করলেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী।

সূত্রের খবর, এদিন বহরমপুর সার্কিট হাউসে পথ দুর্ঘটনায় নিহত শ্রমিকদের পরিবারের হাতে চেক তুলে দেওয়ার জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করে রাজ্য পরিবহণ দপ্তর। এই অনুষ্ঠানে পরিবহণমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন জেলার জেলাশাসক পি উলগানাথন, আরটিও অনন্ত সরকার, জেলা পরিষদের নির্বাচিত সদস্য মোশারফ হোসেন মণ্ডল, শাহানাজ বেগম প্রমুখ ব্যাক্তিবর্গেরা। এই অনুষ্টান থেকে  রেজিনগরে পথ দুর্ঘটনায় মৃত লিটন মণ্ডল, বিমল ঘোষ, বাবুসোনা ঘোষ ও পল্টু প্রামাণিকের পরিবারের সদস্যদের হাতে ২লক্ষ টাকা করে চেকও তুলে দেন রাজ্যের পরিবহন মন্ত্রী।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রব্লেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর এরপরই অনুষ্টান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে শুভেন্দু অধিকারী বলেন, “সুপ্রিম কোর্টের রায়ে আমাদেরই যে জয় হবে তা জানতাম। বাইরের উত্তরপ্রদেশ, ঝাড়খন্ডের মত রাজ্যগুলিতে 60% আসনেও বিনা প্রতিন্দ্বন্দ্বীতায় প্রার্থীরা জয়লাভ করে। আসলে রাজ্যে যাদের জনসমর্থন নেই তারাই এই জটিলতা পাকিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে থমকে দেওয়ার চক্রান্ত করেছে। তাই বোর্ড গঠনে এই দেরিতে বিরোধীরাই দায়ী।” সব মিলিয়ে সুপ্রিম কোর্টে পঞ্চায়েতে বিনা প্রতিন্দ্বন্দ্বীতায় জয়ী প্রার্থীদের বিষয়ে হেরে গিয়ে সরকারের তোপের মুখে জেরবার রাজ্যের বিরোধী দলগুলো।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!