এখন পড়ছেন
হোম > রাজ্য > উলুবেড়িয়ায় বিরোধীদের ধর্তব্যের মধ্যেই রাখছেন না ফিরহাদ হাকিম

উলুবেড়িয়ায় বিরোধীদের ধর্তব্যের মধ্যেই রাখছেন না ফিরহাদ হাকিম

আগামী উলুবেড়িয়া লোকসভা নির্বাচনে বাড়বে ভোটের সংখ্যা,দাবি তৃণমূলের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমের।গত শুক্রবার হাওড়ায় তৃণমূলের প্রার্থী হিসাবে সাজেদা আহমেদের নামে মনোনয়নপত্র জমা দেবার সময় সাংবাদিক প্রশ্নের উত্তরে এমনটাই জানালেন ফারিহাদ হাকিম।

ফারিহাদ হাকিম এদিন বললেন,তৃণমূলের প্রাক্তন নেতা প্রয়াত সুলতান আহমেদ উলুবেড়িয়ার কল্যাণের জন্য যা যা করে গেছেন তা কখনোই ভুলতে পারবেন না স্থানীয়রা।তার বিশ্বাস তারা আহমেদের সহধর্মীনি সাজেদা আহমেদকেও একই রকম আশীর্বাদ দিয়ে এইবারের নির্বাচনীতে জয়ী করবেন।নির্বাচনী উপলক্ষে এইবার তৃণমূলের উন্নয়নকে অস্ত্র বানিয়ে প্রচার কাজ সম্পন্ন করবে শাসকদল।তাঁর ভাষায়, ”উলুবেড়িয়ায় সেকেন্ড কে হবে তা নিয়ে বিজেপি ও সিপিএমের মধ্যে লড়াই হবে। ফার্স্ট বয়ের থেকে সেকেন্ড বয়ের লড়াই অনেক নীচে। পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক দলের কোনও স্থান নেই। বিজেপির কোনও স্থান নেই। শোনা যাচ্ছে হারের ভয়ে ওদের কেউ প্রার্থী হতে চাইছেন না। কেন্দ্রে এমন একটা সরকার চলছে যারা ধর্মনিরপেক্ষতা নষ্ট করার চেষ্টা করছেন। সাজদা আহমেদ উলুবেড়িয়ার মানুষের আশীর্বাদ নিয়ে সংসদে গিয়ে এই ধর্মীয় মেরুকরণের বিরুদ্ধে আওয়াজ তুলবেন।”

এদিন মনোনয়নপত্র জমা দেবার পর উলুবেড়িয়ার তৃণমূল প্রার্থী সাজেদা আহমেদ সাংবাদিকের মুখোমুখি হয়ে তিনি উলুবেড়িয়ার বাসিন্দাদের কাছ থেকে আশীর্বাদ চেয়ে জানান লোকসভা নির্বাচনীর প্রচারের বিষয়ে দল যা ঠিক করবে সেই পথেই তিনি হাঁটবেন।এদিন মনোনয়নপত্র ঘিরে তৃণমূলের মধ্যে উচ্ছাস ছিল চোখে পড়ার মতো।তাদের বিশ্বাস এইবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের জয় নিশ্চিত।

Top
error: Content is protected !!