এখন পড়ছেন
হোম > রাজ্য > উলুবেড়িয়াতে তৃণমূল-বিজেপি-সংঘর্ষ

উলুবেড়িয়াতে তৃণমূল-বিজেপি-সংঘর্ষ

না নির্বিঘ্নে হলো না উলুবেড়িয়া ভোট। উলুবেড়িয়া উপ-নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের খবর পাওয়া গেছে।এদিন জোয়ারগাড়িতে ভোট নিয়ে নানা ঝামেলার কথা শোনা যায়।

উলুবেড়িয়ার ভোটগ্রহণের পর্ব সূচনা হতে না হতেই বিভিন্ন বুথে শুরু হয়েছে ব্যাপক গোলমাল।উপনির্বাচনকে ঘিরে গোটা উলুবেড়িয়া এখন উত্তপ্ত।সোমবার সকালে গঙ্গারামপুর বেসিক প্রাইমারি স্কুলের বুথে সৃষ্টি হয় এক বৃশৃঙ্খলার পরিবেশ।পরিস্থিতি সামাল দেবার জন্য এলাকায় নামানো হয় ব়্যাফ।কেন্দ্রীয় বাহিনী এবং পুলিশের হাতে নিয়ন্ত্রিত হয় উত্তপ্ত পরিবেশ।

তৃণমূলের অভিযোগ,বিজেপি কর্মীদের দ্বারা ভোটারদের প্রভাবিত করবার প্রতিবাদে স্থানীয়রা গোলমাল শুরু করে। সেই সময় বিজেপি কর্মীদের হাতে আহত হয় কিছু ভোটার।ঘটনাস্থলে যান বিজেপি প্রার্থী অনুপম মল্লিক।অন্যদিকে শাসকসদল এবং রাজ্য বিজেপির কর্মীদের মধ্যে বাঁধে ধুন্ধুমার বচসা এবং হাতাহাতি।শেষ পর্যন্ত পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

উলুবেড়িয়ার একাধিক জায়গা থেকে উঠে আসা সংঘর্ষের ঘটনায় রাজনৈতিক মহলে সৃষ্টি হয়েছে গুঞ্জন।তৃণমূলের হাওড়া (গ্রামীণ) শাখার সভাপতি পুলক রায়ের দাবি,বিজেপিদল ভোটে হেরে যাবার ভয়ে রাজ্যের বাইরে থেকে আমদানি করছে বহিরাগতদের।যদিও এই সকল অভিযোগকে নাকচ করে বিজেপির হাওড়া শাখার সভাপতি অনুপম মল্লিক বলেন,যে সকল জায়গায় কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছিল সেই সকল জায়গায় ভালোভাবে সম্পন্ন হয়েছে ভোটগ্রহণ পর্ব।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!