এখন পড়ছেন
হোম > জাতীয় > ‘তোমার মেয়েকে পাঠাও, ধর্ষণ করব’ – রামের ছবি দেওয়া প্রোফাইল থেকে নেত্রীকে হুমকি!

‘তোমার মেয়েকে পাঠাও, ধর্ষণ করব’ – রামের ছবি দেওয়া প্রোফাইল থেকে নেত্রীকে হুমকি!

ট্যুইট-হুমকি বিতর্কে ফের জড়ালো পদ্মশিবিরের নাম। লোকসভা ভোটের আগে বারবার বিভিন্ন অহেতুক বিতর্কে দলীয় নাম জড়িয়ে যাওয়ায় রীতিমতো বিব্রত গেরুয়া শিবিরের নেতারা। সম্প্রতি বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ ভিনধর্মী এক দম্পতির পাসপোর্ট হওয়ার প্রতিবাদ জানিয়েছিলেন ট্যুইটারে। আর এর পরেই ঘটল চমকে যাওয়ার মতোর ঘটনা। বিদেশমন্ত্রীর ট্যুইটের পাল্টা জবাব দিয়ে কংগ্রেসের জাতীয় মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী আক্রমণের শিকার হলেন। “প্রিয়াংকা আমি তোমার মেয়েকে ধর্ষণ করতে চাই, নিজের মেয়েকে আমার কাছে পাঠাও।” ঠিক এরকমই কটু ও নিম্নরুচির ভাষাতেই ট্যুইট এসেছে গিরিশ কে নামের এক অ্যকাউন্টধারীর কাছ থেকে। হুমকিদাতার নামের পাশে আবার ‘হনুমানজি’-র ছবি আর ‘জয় শ্রী রাম’ লেখা। আর এই খবর প্রকাশ্যে আসতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন এই অপমানজনক ট্যুইটের বিরুদ্ধে এফআইআর-ও দায়ের করে এসেছেন প্রিয়াংকা দেবী মুম্বাই পুলিশের কাছে। তিনি রীতিমত ক্ষোভ উগরে দিয়ে বলেছেন, তাঁর ১০ বছরের মেয়ের সঙ্গে তো রাজনীতির কোনো যোগাযোগ নেই, তবে তাকে কেন এরকম রাজনৈতিক হিংসার শিকার হতে হল? প্রসঙ্গত, ওই হুমকিদাতার নামের পাশে রাম লেখা ও হনুমানজির ফটো থাকায় এর সঙ্গে গেরুয়া শিবিরের কোনো সমর্থকের যোগ থাকতে পারে বলেই প্রাথমিক ধারণা করছেন রাজনৈতিক ওয়াকিবহাল মহল। আর এটই উদ্বেগের কারণ হয়েছে বিজেপির। লোকসভা ভোটের আগে এধরণের খবর সামনে আসায় আমজনতার কাছে বিজেপির ভাবমূর্তি নষ্ট হচ্ছে যা নির্বাচনে ভোটব্যাঙ্কে খরা আনতে মুখ্য ভূমিকা নিতে পারে বলেই আশঙ্কা জাতীয় বিজেপি নেতৃত্বদের। ওদিকে প্রিয়াংকা দেবী বিজেপি শিবিরের বিরুদ্ধে প্রতিবাদে সরব হয়ে জানালেন যে যাঁরা নিজেদের মন্ত্রীদের সম্মান রাখতে পারছে না, তাঁদের কাছে কিছুই আশা করা যায় না। ফলে লোকসভা নির্বাচনের আগে সামগ্রিক ঘটনায় উত্তাপের পারদ চড়ছে জাতীয় রাজনীতিতে।

আপনার মতামত জানান -
Top