এখন পড়ছেন
হোম > খেলা > এইবার কি বার্সেলোনার পথে এই দুই মহাতারকা? জল্পনা ক্রমেই তীব্রতর হচ্ছে

এইবার কি বার্সেলোনার পথে এই দুই মহাতারকা? জল্পনা ক্রমেই তীব্রতর হচ্ছে

জল্পনা চলছিল বেশ কিছুদিন ধরেই। এবার তা রূপ নিতে চলেছে বাস্তবে। সব ঠিকঠাক থাকলে খুব শিগরিই পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরতে চলেছেন ব্রাজিলের নেইমার জুনিয়র। তবে নেইমার ছাড়াও ক‍্যাটালান ক্লাবের আরও এক লক্ষ্য অ্যান্টন গ্রিজম‍্যান।

এর আগে ২০১৮ সালে অ্যাথলেটিকো থেকে বার্সাতে যাওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন গ্রিজম‍্যান। কিন্তু এবারে বদলে গেছে অনেক কিছুই – আর তাই সূত্রের খবর, এবার গ্রিজম‍্যানের রিলিজ মানি ২০০ মিলিয়ন ইউরো থেকে কমে ১২০ মিলিয়ন হলেই তাকে সই করাবে বার্সা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অপরদিকে ধর্ষণের অভিযোগ, চোট, খারাপ ফর্মের জন্য ব্রাজিলীয় তারকা নেইমারকে রাখতে রাজি নয় পিএসজি। তার এই অসময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন ‘বন্ধু’ লিওনেল মেসি। মূলত মেসির উদ্যোগেই নেইমার ফের বার্সেলোনায় ফিরতে চলেছেন বলে জল্পনা তীব্র হয়েছে।

সূত্রের খবর, ট্রান্সফার নিয়ে নেইমারকে মোট ৩টি শর্ত দিয়েছিল বার্সা – প্রথম, বর্তমান পারিশ্রমিক কমাতে হবে। দ্বিতীয়, দুই বছর আগের লয়্যালটি বোনাসের দাবি ত্যাগ করতে হবে। তৃতীয়, ‘বার্সেলোনা ছেড়ে যাওয়া তাঁর ভুল সিদ্ধান্ত ছিল’ – এ কথা প্রকাশ্যে ঘোষণা করতে হবে নেইমারকে। সেইসঙ্গে প্রকাশ্যে ফের দলে ফেরার ইচ্ছা প্রকাশ করতে হবে তাকে। ইতিমধ্যেই এই তিন শর্তে নেইমার রাজি হয়েছেন বলে দাবি ব্রাজিলের ম্যাগাজিন ‘স্পোর্টসের’।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!