এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দ্বন্দ্ব মিটিয়ে এই দুই হেভিওয়েট একযোগে তৃণমূল নেত্রীকে এই আসনটি “উপহার” দিতে আসরে নামলেন

দ্বন্দ্ব মিটিয়ে এই দুই হেভিওয়েট একযোগে তৃণমূল নেত্রীকে এই আসনটি “উপহার” দিতে আসরে নামলেন

বালুরঘাট লোকসভা আসনে তৃণমূলের প্রার্থী হিসেবে ফের অর্পিতা ঘোষের নাম ঘোষণা করলেই দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি বিপ্লব মিত্র ও তার অনুগামীরা এই ব্যাপারে প্রকাশ্যে বিদ্রোহ শুরু করে। এমনকি এই বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী বদলের ব্যাপারেও দলের কাছে আবেদন জানানোর কথাও বলেন বিপ্লববাবু।

ফলে দলীয় প্রার্থী অর্পিতা ঘোষকে জেতাতে বিপ্লব মিত্র ও তার অনুগামীরা অন্তর্ঘাতের সৃষ্টি করবেন কি না তা নিয়ে যখন বিভিন্ন মহলে জোর জল্পনা চলছে, ঠিক তখনই সমস্ত ভুলে সেই বালুরঘাট লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সাথে একযোগে প্রচারে নামলেন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি বিপ্লব মিত্র।

সূত্রের খবর, মঙ্গলবার গঙ্গারামপুরে বিপ্লব মিত্রের বাড়িতে গিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে ঠিক কিভাবে চলতে হবে তা নিয়ে বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষ বিস্তারিত আলোচনা করেন। আর এরপরই বুধবার প্রথমে বংশীহারীর বুনিয়াদপুরে একটি প্রেক্ষাগৃহে এবং গঙ্গারামপুরের মার্কেট কমপ্লেক্সের একটি কর্মীসভায় একসাথে উপস্থিত থাকতে দেখা যায় সেই দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি বিপ্লব মিত্র এবং প্রার্থী অর্পিতা ঘোষকে।

আর এতদিন ধরে দ্বন্দ্ব চলা বিপ্লব মিত্র বনাম অর্পিতা ঘোষকে এক মঞ্চে একসাথে থাকতে দেখে এবং ঐক্যবদ্ধভাবে তারা দুজনেই সকল দলীয় কর্মীদের লড়াইয়ের কথা নিজেদের বক্তব্যের মধ্যে বললে কিছুটা উচ্ছ্বাস দেখা যায় দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীদের মধ্যে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যায়, এদিনের এই কর্মীসভায় দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি বিপ্লব মিত্র বলেন, “আমাদের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই। নেত্রী যাকে প্রার্থী করবেন তাকেই সকলকে মানতে হবে। বুধবার আমরা দলীয় প্রার্থী অর্পিতা ঘোষের হয়ে প্রচার শুরু করে দিয়েছি। যেমন করেই হোক অর্পিতা ঘোষকে জেতাতে হবে।”

অন্যদিকে “বিপ্লব মিত্র তার বড় ভরসা” বলে এদিনের সভায় জানান বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষ। তিনি বলেন, “পঞ্চায়েত নির্বাচনে বিপ্লবদার হাত ধরে গঙ্গারামপুর ব্লকে আমরা ব্যাপক সাফল্য পেয়েছি। আর এবার লোকসভা নির্বাচনে বিপ্লববাবুই এখানে তৃণমূলকে জেতানোর মূল ভরসা।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, বালুরঘাট লোকসভা আসনে বিজেপি তাদের প্রার্থী হিসেবে স্বচ্ছ মুখ বলে পরিচিত এবং পেশায় অধ্যাপক সুকান্ত মজুমদারকে দাঁড় করালে তৃণমূলের প্রার্থী অর্পিতা ঘোষের জয় যে অত্যন্ত কঠিন হবে তা ভেবে নিয়েই আসন্ন লোকসভা নির্বাচনে দলীয় প্রার্থী অর্পিতা ঘোষকে জেতাতে না পারলে দলের শীর্ষস্তর থেকে যে বিপ্লববাবুরও ডানা ছাটা যাবে তার আশঙ্কাতেই একসাথে প্রচার পর্বে বের হতে দেখা গেল দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি বিপ্লব মিত্র এবং বালুরঘাট লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষকে। তবে শেষ পর্যন্ত এতকিছু করেও বালুরঘাট লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষ জেতেন কিনা এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!