এখন পড়ছেন
হোম > বিনোদন > বন্ধ হয়ে যাবে আপনার প্রিয় সব সিরিয়াল? আসল সত্যিটা জানলে চমকে উঠবেন

বন্ধ হয়ে যাবে আপনার প্রিয় সব সিরিয়াল? আসল সত্যিটা জানলে চমকে উঠবেন

সন্ধে হলেই  টেলিভিশনের পর্দা থেকে চোখ সরান না ! রঙিন পর্দার অমুক বাবু, তুসুক বাড়ি , মাসিমা, পিসিমা, বউদি এদেরই সংসারের সদস্য হয়ে ওঠেন আপনি ও! তাহলে নিঃসন্দেহেই খবরটা শুনলে এক মুহূর্তেই আপনার মনটা ভেঙে যেতে পারে। একগুচ্ছ বাংলা ধারাবাহিক এদিন থেকে অনিশ্চয়তার ঘেরাটোপে । এই পরিস্থিতির জন্যে দায়ী প্রযোজক এবং টেকনিশিয়ানের মধ্যে কার রসায়ন । আর ব্যাপারটা যেদিকে এগোচ্ছে তাতে করে বেশ কিছু ধারাবাহিকের শ্যুটিংও এদিন থেকেই বন্ধ হয়ে যেতে পারে। বেশ কিছুদিন ধরেই টেকনিশিয়ানদের সঙ্গে প্রযোজকদের মধ্যে পারিশ্রমিক নিয়ে দর কষাকষি চলছিলো। বহু চেষ্টাতেও কোনো মধ্যস্থতায় যাওয়া সম্ভব হয়নি। যারই ফলশ্রুতি এই ধর্মঘট।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সংশ্লিষ্ট বিষয়টি নিয়ে প্রোডিউসার্স-গিল্ডের একটি বৈঠক হওয়ার কথা রয়েছে। তারপরেই হয়ত জানা যাবে শ্যুটিং আদৌ বন্ধ রাখা হবে কি না !  টেকনিশয়ানদের সাথে কথা বলে জানা গিয়েছে তাঁদের মূল আপত্তির জায়গা বিভিন্ন চ্যানেলের ধারাবাহিকগুলি। তাদের কথায় প্রযোজকেরা প্রায় রোজদিনই দিনই নাকি নানা অজুহাতে নির্ধারিত সময়ের থেকে শ্যুটিং-টাইম বাড়িয়ে নেন। কিন্তু সেই অনুপাতে বাড়তি পারিশ্রমিক বেশিরভাগ ক্ষেত্রেই পাওয়া যায়না। পরিস্থিতি আরোও জটিল হয়ে ওঠে বিগত কয়েক সপ্তাহে। জানা যাচ্ছে ঐ সময়ে চ্যানেলের তরফেও প্রোডাকশন হাউসগুলোর উপর এপিসোড-ব্যাঙ্কের চাপ বাড়িয়ে দেওয়া হয়। চ্যানেলগুলো এই মুহূর্তে অন্তত সাত দিনের এপিসোড ব্যাঙ্ক রাখতে চাইছে বলে জানা গিয়েছে। ফলত, পুরো চাপটাই গিয়ে পড়েছে শিল্পী এবং টেকনিশিয়ানদের উপর। আর তাতেই যাবতীয় ঝামেলার সূত্রপাত। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রযোজক ব্যক্তিগত অভিমত জানিয়ে বললেন, ”পুরো ব্যাপারটাই নির্ভর করছে গিল্ডের বৈঠকে কী সিদ্ধান্ত হয়, তার উপর। যদি কয়েকদিনের জন্য ধর্মঘট ডাকাও হয়, আমাদের সমস্যা হবে না। কারণ, চ্যানেলের কাছে আমাদের এপিসোড-ব্যাঙ্ক করা রয়েছে।”  অন্য আরেক প্রযোজক-পরিচালক বললেন , ”পুরো সমস্যাটা ফিকশন শো’গুলোর ক্ষেত্রে। প্রোডিউসার্স গিল্ডের তরফে যা সিদ্ধান্ত নেওয়া হবে, সেটা আমরাও মেনে নেব।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!