এখন পড়ছেন
হোম > খেলা > আদালতের রায় বড়োসড়ো স্বস্তি টুটু শিবিরে,মোহন জট ছাড়াতে বড় সিদ্ধান্ত

আদালতের রায় বড়োসড়ো স্বস্তি টুটু শিবিরে,মোহন জট ছাড়াতে বড় সিদ্ধান্ত

সবুজ-মেরুন শিবিরের দুই গোষ্ঠীর কোন্দল অবশেষে মিটলো আদালতের হস্তক্ষেপে। ক্লাবের পদত্যাগী অর্থ সচিব দেবাশিস দত্তের দাবিকে সম্মতি জানিয়ে কলকাতা হাই কোর্ট মোহনবাগানে দ্রুত নির্বাচনের নির্দেশ দিল । এদিন বিচারপতি শেখর ববি শরাফ সবুজ-মেরুন শিবিরে আগামী ১৫ ই সেপ্টেম্বরের মধ্যে ভোটগ্রহণের নির্দেশ দিলেন। এরফলে দীর্ঘদিন পরে মোহনবাগান ক্লাবের নির্বাচন প্রক্রিয়ায় পরিবর্তন আসছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গতঃ বেশ কয়েকদিন যাবত ক্লাবের অচলাবস্থা কাটাতে দ্রুত ভোট করানোর আবেদন করেছিলেন পদত্যাগী অর্থসচিব দেবাশিস দত্ত ও কার্যনির্বাহী কমিটির সদস্য মহেশ টেকরিওয়াল। কিন্তু আবেদনের বিরোধীতা করে অঞ্জন মিত্র গোষ্ঠী। এদিন সেই মামলার শুনানিতে বিচারপতি শরাফ নির্দেশ দেন আগামী ১৫ ই সেপ্টেম্বরের মধ্যেই মোহনবাগানের কর্ম সমতির নির্বাচন প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে।

এবং তিনজন অবসরপ্রাপ্ত বিচারপতির তত্ত্বাবধানে গোটা নির্বাচন প্রক্রিয়াটি অনুষ্ঠিত হবে। ক্লাবের অন্দরে দু’পক্ষের দুজন করে সদস্য ঐ তিন বিচারপতিকে নির্বাচন প্রক্রিয়ায় সাহায্য করবেন। জানা যাচ্ছে অঞ্জন মিত্র গোষ্ঠীর তরফে বিচারপতিদের সহযোগিতার জন্য থাকছেন খোদ সচিব অঞ্জন মিত্র এবং তাঁর মেয়ে সোহিনী মিত্র। অন্যদিকে, টুটু বোসের তরফে দুই সদস্যের মধ্যে থাকছেন স্বয়ং সৃঞ্জয় বোস। অবসর প্রাপ্ত তিন জন বিচারপতি এবং ক্লাবের দুই পক্ষের দুই জন করে মোট চার জন মিলিয়ে ৭ জনের এই কমিটি নির্বাচন পর্ব শেষ না হওয়া অবধি মোহনবাগানের সমস্ত আর্থিক লেনদেনও পর্যবেক্ষণ করবে বলে জানা গিয়েছে।

Top
error: Content is protected !!