এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > পাঁচ দফা দাবিতে বিজেপির থানা ঘেরাও কর্মসূচি পুরুলিয়াতে

পাঁচ দফা দাবিতে বিজেপির থানা ঘেরাও কর্মসূচি পুরুলিয়াতে

ফের সংবাদ শিরোনামে পুরুলিয়া। রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ তুলেছিল বিজেপি। এদিন ফের তা নিয়ে সরব হয়ে থানা ঘেরাও কর্মসূচি নিলো বিজেপি। প্রধানত,পুলিশের অত্যাচার বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো, শহরের শান্তি বজায় রাখা, এই সমস্ত বিভিন্ন পাঁচটি দাবি নিয়ে আজ পুরুলিয়া জেলায় থানা ঘেরাও কর্মসূচি পালন করে বিজেপি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

শুধু থানা ঘেড়াওই নয় সাথে ডেপুটেশনও জমা দিলেন বিজেপি কর্মী সমর্থকরা। এদিন পুলিশের নিষ্ক্রিয়তার শ্লোগান দিতে দিতে বিজেপি সমর্থকরা মিছিল বের করেন। প্রথমসারিতে ছিলেন শীর্ষ নেতৃত্ববৃন্দ। তারপর থানা ঘেরাও করে রাখা হয়। তারপর প্রায় ঘন্টাখানেক পর পুলিশ আধিকারিকরা তাদের দাবি সম্বলিত স্মারকলিপি গ্রহণ করার পাশাপাশি সমস্ত দাবি পূরণের আশ্বাস দিলে বিক্ষোভ তুলে নেন কর্মীরা।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই পুরুলিয়ায় মিথ্যা খবর ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বিজেপি নেতা। এই নিয়ে মহিলা মোর্চা জেলা সভাপতি কাবেরী চ্যাটার্জী জানান, বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো সহ আরও যেসব খারাপ কাজ করা হচ্ছে তার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আমরা আজকের এই থানা ঘেরাও করেছি । ডেপুটেশন মেনে নেয়া হয়েছে কিন্তু পরবর্তীকালে যদি তা কার্যকর না হয় তাহলে আমরা বসে থাকব না। আবারও থানা ঘেরাও হবে এবং আরো বড় আন্দোলনে যাবে বিজেপি । মানুষের সাথে মানুষের পাশে আমরা সর্বদা থাকবো।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!