এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > কেশপুরে ভারতী ঘোষের দেহরক্ষীর ছোঁড়া গুলিতে আহত তৃণমূল কর্মী বলে বিস্ফোরক অভিযোগ শাসকদলের

কেশপুরে ভারতী ঘোষের দেহরক্ষীর ছোঁড়া গুলিতে আহত তৃণমূল কর্মী বলে বিস্ফোরক অভিযোগ শাসকদলের



আজ সকাল থেকেই সংবাদ শিরোনামে ঘাটাল লোকসভা। গোটা লোকসভা জুড়েই বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে আটকানোর চেষ্টায় তৃণমূল। ভোট শুরু হওয়ার আধ ঘন্টার মধ্যেই ভারতীদেবী কেশপুরে পৌঁছান, তাঁর কাছে খবর ছিল সেখানে নাকি বিজেপি এজেন্টকে বসতে দেওয়া হচ্ছে না। বিজেপি প্রার্থী বুথে পৌঁছালে তৃণমূলের মহিলা কর্মীরা ঘিরে ধরেন তাঁকে – অদ্ভুতভাবে দাবি করতে থাকেন ‘তৃণমূল কর্মী-সমর্থক’ হিসাবে তাঁদের ‘বিজেপি প্রার্থীকে পছন্দ না হওয়ায়’ না তাঁকে বুথে ঢুকতে দেবেন, না তাঁর এজেন্টকে বসতে দেবেন! রাজ্য পুলিশ ছিল কার্যত নীরব দর্শক।

যেহেতু তৃণমূলের মহিলা কর্মীরা এইভাবে বিজেপি প্রার্থীকে হেনস্থা করছিলেন, তাই ভারতী ঘোষের ব্যক্তিগত নিরাপত্তাবাহিনী বস্তুত মহিলা বলে কিছু করতে পারছিলেন না। আর এই সুযোগকে কাজে লাগিয়ে তৃণমূলের ওই বিক্ষোভরত মহিলা কর্মীরা ঠেলে ফেলে দেন ভারতীদেবীকে – উড়ে যায় তাঁর পায়ের নখ, রক্তাক্ত হন তিনি। আর এরপরেই যেখানেই ভোট-পরিদর্শনে পৌঁছান বিজেপি প্রার্থী, তাঁকে ঘিরে ধরে ধাক্কাধাক্কি করে আটকে দেওয়ার চেষ্টা করে তৃণমূল কর্মী-সমর্থকরা। এর সঙ্গে সঙ্গতি রেখে ঘাটালের দোগাছিয়ায় ভারতী ঘোষকে ঘিরে ধুন্ধুমার তৃণমূল কর্মীদের, তিনি বুথে পৌঁছতেই তাঁকে ঘিরে শুরু হয় বিক্ষোভ।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বিজেপি প্রার্থীর দিকে রীতিমত ইঁটবৃষ্টি শুরু করেন তৃণমূল সমর্থকরা, ইঁটের ঘায়ে মাথা ফেটে যায় বিজেপি প্রার্থী ভারতী ঘোষের নিরাপত্তারক্ষীর। এমনকি এখানেই শেষ নয়, আক্রমন চালিয়ে ভেঙে দেওয়া হয় তাঁর গাড়ির কাঁচও – পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে লাঠিচার্জ করতে হয়। ক্ষুব্ধ ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ অভিযোগ করেন, তাঁকে খুন করার জন্য কয়েকজন মহিলাকে রেখেছে তৃণমূল কংগ্রেস! আর এইসব অশান্তির আবহের মধ্যেই এবার ভারতীদেবীর সুরক্ষার দায়িত্বে থাকা সিআইএসএফ জওয়ানদের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ তুলল তৃণমূল কংগ্রেস।

এমনকি সেই গুলিতে বখতিয়ার খান নামে এক তৃণমূল কর্মী আহত হয়েছেন বলেও অভিযোগ উঠেছে। আহতের পরিবারের দাবী, ভারতীদেবীর দেহরক্ষীরাই টানা ৫ রাউন্ড গুলি চালিয়েছিলেন আর সেই গুলিতেই বখতিয়ার খান জখম হয়েছেন। স্থানীয় পুলিশ সূত্রেও জানা গেছে, ওই ব্যক্তি গুলিতেই জখম হয়েছেন, তাঁর ডান হাতের ডানার কাছে গুলি লাগে, এর জেরে ব্যাপক রক্তপাত হয় তাঁর। তবে সেই গুলি বিজেপি প্রার্থী ভারতী ঘোষের দেহরক্ষীদের ছোঁড়া কিনা তা নিয়ে পুলিশের তরফে এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু জানানো হয় নি। আহত বখতিয়ার খানকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল বলে আমাদের স্থানীয় সংবাদদাতা জানিয়েছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!