এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > বীরভূম এখনো তৃণমূলেরই ‘গড়’, প্রমাণিত হল আবার

বীরভূম এখনো তৃণমূলেরই ‘গড়’, প্রমাণিত হল আবার

বীরভূম আর অনুব্রত মন্ডল বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে যেন সমার্থক। কিন্তু বিরোধীরা বিশেষ করে বিজেপির দাবি, সেখানে মানুষ ক্রমশ শাসকদলের প্রতি বিমুখ হচ্ছেন আর বিরোধী পরিসর ক্রমশ চওড়া হচ্ছে। কিন্তু অনুব্রত মন্ডল আরো একবার দেখিয়ে দিলেন বীরভূমের রাজনীতিতে এখনও তিনিই শেষ কথা।
সম্প্রতি এলাকার কৃষি উন্নয়ন সমবায় সমিতির পরিচালন কমিটির নির্বাচনে তৃণমূল প্রার্থী দিতে না পারার জন্য বিনা প্রতিদ্বন্ধিতায় জয়ী হওয়ার সম্ভাবনা দেখা দেয় তৃণমূল বিরোধী বিজেপি, সিপিএম এবং সিপিআই সমর্থিত প্রার্থীদের। কিন্তু বাস্তবে দেখা গেল, রামপুরহাট ১ ব্লকের গুগ কৃষি উন্নয়ন সমবায় সমিতির পরিচালন কমিটির নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে কেবলমাত্র তৃণমূল সমর্থিত ৯ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করলেন। ফলে ৯ জনের বেশি মনোনয়ন জমা না পড়ার জন্য আগামী ৯ নভেম্বর ওই সমবায় সমিতিতে আর নির্বাচন হবে না। ওই দিন সাধারণ সভা ডেকে ৯ জনকে জয়ী ঘোষণা করা হবে।
স্থানীয় তৃণমূল নেতৃত্ত্বের দাবি, বিরোধীদের কোনও রকম হুমকি বা ভয় দেখানো হয়নি। আসলে বিরোধীদের এলাকায় পায়ের তলায় মাটি নেই, তাই প্রার্থী দিতে পারেনি। এলাকায় সংগঠন বলতে একমাত্র তৃণমূলেরই যে আছে, গুগ সমবায় সমিতিতে বিনা প্রতিদ্বন্ধিতায় প্রার্থীদের জয় সেটা আবারো প্রমাণ করেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!