এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “হিম্মত’ থাকলে পুলিশকে থানায় রেখে আমডাঙায় লুটতে আসুক তৃণমূল” – মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ ছুড়লেন সূর্যকান্ত

“হিম্মত’ থাকলে পুলিশকে থানায় রেখে আমডাঙায় লুটতে আসুক তৃণমূল” – মুখ্যমন্ত্রীকে চ্যালেঞ্জ ছুড়লেন সূর্যকান্ত

রাজ্যে বর্তমানে আর তেমনভাবে বামেদের সংগঠন নেই। যার জেরে সর্বহারার মহান নেতাদের গর্জন তর্জনও বেশ কয়েকদিন ধরে স্তব্ধ হয়ে গিয়েছিল। কিন্তু সামনেই তো লোকসভা নির্বাচন। আর সেই লোকসভা নির্বাচনে নিজেদের ভোটব্যাঙ্ক অটুট রাখতে তো পথে নামতেই হবে তাঁদের। তাই এবার ফের রাস্তায় নেমে মুখ্যমন্ত্রী ও রাজ্য সরকারকে কড়া ভাষায় আক্রমণ করলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র।

প্রসঙ্গত উল্লেখ্য, গত পঞ্চায়েত নির্বাচনের পরবর্তী সময় থেকেই রাজনৈতিক উত্তপ্ত হয়ে উঠেছে আমডাঙ্গা। সিপিএমের অভিযোগ, শাসকদলের সন্ত্রাসের জেরে তাঁদের অনেক কর্মী-সমর্থক আজকের ঘর ছাড়তে বাধ্য হয়েছেন। এমনকী মিথ্যা মামলায় পুলিশ প্রশাসন তাদের দলীয় কর্মী সমর্থকদের গ্রেপ্তার করছে বলেও অভিযোগ আলিমুদ্দিন স্ট্রিটের।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

আর এহেন একটা পরিস্থিতিতে সমস্ত ঘরছাড়াদের ঘরে ফেরার বন্দোবস্ত করার পাশাপাশি যে সমস্ত এলাকায় পঞ্চায়েতের বোর্ড এখনও গঠন করা সম্ভব হয়নি সেই সমস্ত এলাকায় বোর্ড গঠনের দাবিতে গতকাল শহর কলকাতায় একটি মিছিল ও সমাবেশ করল বামফ্রন্ট।

জানা গেছে, এদিন শিয়ালদা স্টেশন চত্বর থেকে ধর্মতলার ওয়াই চ্যানেল পর্যন্ত একটি পদযাত্রা করে বামেরা। যার নেতৃত্ব দেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। আর এরপরই ধর্মতলার সভা থেকে রাজ্যের পুলিশ প্রশাসন ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় কটাক্ষ করেন সূর্যবাবু।

তিনি বলেন, “মুখ্যমন্ত্রীর যদি হিম্মত থাকে তাহলে একটা নির্বাচন শান্তিপূর্ণভাবে করে দেখাক। পুলিশকে থানায় থাকতে বলুন। আমডাঙ্গা হোক বা অন্য কোথাও – কিভাবে লড়তে হয় তা আমরা বুঝে নেব।” রাজনৈতিক মহলের মতে, সাম্প্রতিক কালে রাজ্যের বিভিন্ন নির্বাচনে ভোটের নামে প্রহসন হয়েছে বলে অভিযোগ করে বিরোধীরা। তাই এদিনের সভা থেকে রাজ্যে সুষ্ঠু নির্বাচন করতে মুখ্যমন্ত্রীকেই চ্যালেঞ্জ ছুড়ে দিলেন সিপিএমের রাজ্য সম্পাদক।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!