এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > বিজেপি নেতার পুজোয় হেভিওয়েট তৃণমূল সাংসদ, শুরু নতুন বিতর্ক

বিজেপি নেতার পুজোয় হেভিওয়েট তৃণমূল সাংসদ, শুরু নতুন বিতর্ক


সাংসদ হয়ে লোকসভার অধিবেশনে উপস্থিত হয়ে দলের স্বপক্ষে বক্তব্য রেখে রীতিমতো বাজিমাত করেছিলেন কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। কিন্তু শুরুটা তার ভালো হলেও, যত দিন যাচ্ছে, ততই যেন নতুন নতুন বিতর্ক ঘিরে ধরেছে সেই মহুয়াদেবীকে। কিছুদিন আগেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সেই মহুয়া মৈত্রকে নিয়ে একটি ইঙ্গিতপূর্ণ মন্তব্য করায়, দেবশ্রী রায় প্রসঙ্গে উত্তপ্ত হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি।

আর এবার প্রাক্তন তৃণমূল নেতা তথা বর্তমান হেভিওয়েট বিজেপি নেতার পুজো উদ্বোধনে গিয়ে রাজনীতিতে এক নতুন সমীকরণের বার্তা দিলেন সেই মহুয়া মৈত্র। বস্তুত, বেশ কয়েক মাস আগেই ঘূর্ণি তথা কৃষ্ণনগরের দাপুটে নেতা অসিত সাহা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। কিন্তু তিনি বিজেপিতে যোগ দেওয়ার আগে কৃষ্ণনগর পৌরসভার তৃণমূলের প্রাক্তন পুরপ্রধান অসীম সাহার বিরুদ্ধে স্বজনপোষণ, পেট্রল পাম্প, চাকরি-সহ একাধিক দুর্নীতি নিয়ে সোচ্চার হওয়ার পাশাপাশি নিজের অনুগামীদের নিয়ে ব্যাপক বিক্ষোভ এবং ধর্নাতেও সামিল হন।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর সেই সময়ে প্রবল চাপে পড়েন অসীম সাহা। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছে যায় যে বর্তমান বিজেপি নেতা অসিত সাহার পক্ষে তৃণমূলের প্রায় সাতজন কাউন্সিলর চলে আসেন। পরবর্তীতে সেই অসিতবাবু বিজেপিতে যোগ দিয়ে আরও ভালোভাবে তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে সরব হয়ে তৃণমূলকে ব্যাপক চাপে ফেলেন। আর এবার সেই বিজেপি নেতা অসিত সাহার পুজো উদ্বোধন পর্বে উপস্থিত হতে দেখা গেল তৃণমূল নেত্রী তথা কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে।

যেখানে মহুয়া দেবীর সাথে উপস্থিত ছিলেন কৃষ্ণনগর পৌরসভার প্রাক্তন পৌরপ্রধান অসীম সাহা এবং উপপুরপ্রধান মনি সরকার। কিন্তু যেখানে অসিতবাবু বর্তমানে বিজেপির হয়ে লড়াই করছেন, সেখানে কেন মহুয়া মৈত্র তার পুজো উদ্বোধন গেলেন! এখন তা নিয়েই রাজনৈতিক মহলে ছড়িয়ে পড়েছে জল্পনা। বিশেষজ্ঞদের একাংশ বলছেন, রাজনীতিতে একে অপরের শত্রু বলে পরিচিত অসিত সাহা এবং অসীম সাহা।

তাই অসিতবাবুর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে অসীমবাবু বিজেপিতে নাম লেখালে একদিকে যেমন সেই অসিতবাবুর পুজো উদ্বোধন করে তার মত দক্ষ সংগঠককে নিজেদের দিকে টানার চেষ্টা করলেন মহুয়া মৈত্র, ঠিক তেমনই অসীম সাহাকেও এই ব্যাপারে বার্তা দিতে চাইলেন তিনি। কিন্তু এতসব করে আদতে কি মহুয়া মৈত্রর ক্ষেত্রেই চাপ বাড়ল না! এখন এই প্রশ্নই করতে শুরু করেছে একাংশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!