এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ‘কাটমানির’ ভাগ পান তৃণমূলের উপরতলাও? বিস্ফোরক অভিযোগ দলীয় সাংসদের

‘কাটমানির’ ভাগ পান তৃণমূলের উপরতলাও? বিস্ফোরক অভিযোগ দলীয় সাংসদের


কাউন্সিলরদের বৈঠকে তৃণমূল সুপ্রিমো মমতা ব‍্যানার্জীর ‘কাটমানি ফেরত’ মন্তব‍্যের পর উত্তেজনা ছড়িয়েছে রাজ‍্যের সব জায়গায়। এই মন্তব‍্যের পর থেকে রাজ‍্যের বিভিন্ন জায়গায় তৃণমূলের জনপ্রতিনিধিরা সাধারণ মানুষের ক্ষোভের মুখে পড়ছেন। সরকারি টাকা আত্মসাৎকে কেন্দ্র ক‍রে উত্তপ্ত হয়ে উঠেছে বীরভূম, মালদা।

আর এবার, বৃহস্পতিবার এই উত্তাপের আগুনে বিতর্কের ঘি ঢাললেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়। কাটমানি প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, শুধু নীচু স্তরের প্রতিনিধিরাই টাকা নেন তা নয়, চেন সিস্টেমে দলের অনেকেই ভাগ পান সেই টাকার। এখন ফেরত দেওয়ার সময় ওপরের দিকের নেতারা কি টাকা ফেরত দেবেন – এই প্রশ্ন তোলেন বীরভূমের তিনবারের সাংসদ।



WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।




আপনার মতামত জানান -

এর পাশাপাশি তিনি বিস্ফোরক মন্তব্য করেন যে, এটাও দেখতে হবে যে যারা অল্প টাকা পাচ্ছিল তাদেরটা বন্ধ হল কিন্ত যারা বেশী কাটমানি পায় তাদেরটা বজায় রইল! এটা যদি হয় তবে দলে বৈষম্য সৃষ্টি হবে। এই মন্তব্যের পর শোরগোল পরে যায় রাজনৈতিক মহলে। বিরোধীদের দাবি অভিনেত্রী সাংসদের এই মন্তব‍্যে তৃণমূলের সর্বস্তরের ঘুষের যে সংস্কৃতি চলে তা প্রকাশ‍্যে এনে দিয়েছে।

একই সঙ্গে শতাব্দী রায় এটাও বলেছেন, দিদির আরও আগে এ নিয়ে পদক্ষেপ করা উচিত ছিল। যেটা তৃণমূলের জন্য তো বটেই দলনেত্রীর পক্ষেও চরম অস্বস্তিকর বলেই মনে করছে রাজনৈতিক মহল। সাংসদের এই মন্তব্যের পাল্টা কোন বার্তা আসে দলের তরফ থেকে সেদিকে নজর থাকছে সবার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!