এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > BREAKING NEWS – গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হলেন হেভিওয়েট তৃণমূল কংগ্রেস বিধায়ক

BREAKING NEWS – গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হলেন হেভিওয়েট তৃণমূল কংগ্রেস বিধায়ক

Priyo Bandhu Media


রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের সময়টা যেন মোটেই ভালো যাচ্ছে না! লোকসভা নির্বাচনে ৪২-এ-৪২ এর স্বপ্ন দেখে কার্যত ভরাডুবি হয়েছে। রাজ্যের প্রবল উত্থান হয়েছে গেরুয়া শিবিরের। কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন দলের দীর্ঘদিনের নেতা তথা ফালকাতার বিধায়ক অনিল অধিকারী। আর এবার এবার ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পরে গুরুতর আহত হলেন দলের প্রথম শ্রেণীর নেত্রী তথা বিধায়ক।

দুর্ঘটনায় গুরুতর আহত হলেন ধূপগুড়ির তৃণমূল কংগ্রেস বিধায়ক মিতালি রায় ও তাঁর গাড়ির চালক নরেন্দ্রনাথ রায়। সূত্রের খবর, দিদিকে বলো কর্মসূচি পালন করতে গতকাল ঝাড়-মাগুরমারিতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথেই আজ সকাল ১১ টা নাগাদ তাঁর নিজের এলাকাতেই, ধূপগুড়ির স্টেশন মোড়ে দুর্ঘটনার কবলে পরে তাঁর গাড়ি।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, উল্টো দিক থেকে আসা একটি বাইক সিগনালে ভেঙে, হঠাৎ করে উল্টোদিকে বাঁক নিতে যায়। সেই বাইক-আরোহীকে বাঁচাতে গিয়েই মিতালিদেবীর গাড়ি রাস্তার পাশে ল্যাম্পপোস্টে ধাক্কা খায়। আর তারপরে গাড়িটি উল্টে যায়। দুর্ঘটনায় মারাত্মক জখম হন মিতালিদেবী ও তাঁর ড্রাইভার।

মিতালিদেবীর পাঁজর, কোমর এবং হাতে গুরুতর আঘাত রয়েছে বলে জানা গেছে। স্থানীয় জনতা উদ্ধার করে তাঁদের ধূপগুড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। ঘটনাস্থলে দ্রুত পৌঁছে যায় পুলিশ ও তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীরা। প্রাথমিক চিকিত্‍সার পর, মিতালিদেবী ও তাঁর ড্রাইভার, দুজনকেই শিলিগুড়ির হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আপাতত দুজনের অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!