এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > আসছে ২১ শে জুলাই, উত্তরবঙ্গ জুড়ে শাসকদলের প্রস্তুতি তুঙ্গে

আসছে ২১ শে জুলাই, উত্তরবঙ্গ জুড়ে শাসকদলের প্রস্তুতি তুঙ্গে

রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের প্রাণের অনুষ্ঠান, অত্যন্ত আবেগের দিন ২১ শে জুলাইয়ের শহীদ দিবসের অনুষ্ঠান। প্রতি বছরই এই দিনটি অত্যন্ত আবেগ ও পূর্ন নিষ্ঠা-সহকারে পালন করেন তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মী-সমর্থকেরা। ২১ শে জুলাইয়ের মূল অনুষ্ঠানটি হয় ধর্মতলায়, উপস্থিত থাকেন স্বয়ং দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর বক্তব্য শোনার জন্য, তাঁর নির্দেশ মেনে এগিয়ে যাওয়ার জন্য রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে সেদিন কলকাতা মুখী হন ১৮ থেকে ৮০ প্রায় সকল তৃণমূলীই। আর তৃণমূল যুব কংগ্রেসের ডাকে সেই সমাবেশকে সাফল্যমন্ডিত করতে বহু আগে থেকেই জেলায় জেলায় পূর্ণোদ্যমে শুরু হয়ে যায় প্রস্তুতি।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এ বছরও তার কোনো ব্যতিক্রম হয় নি, বরং এ বছর ২১ শে জুলাইয়ের রজত জয়ন্তী উপলক্ষ্যে এর প্রস্তুতি আরো অন্য মাত্রা পেয়েছে। আর সারা রাজ্যের সঙ্গে তাল মিলিয়ে পিছিয়ে নেই উত্তরবঙ্গও। গতকাল, শহীদ দিবসের প্রস্তুতিতে একটি মিছিলের আয়োজন করে জলপাইগুড়ির জেলা তৃণমূল ছাত্র পরিষদ। জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি অভিজিত্‍ সিনহার নেতৃত্বে কদমতলা জেলা তৃণমূল পার্টি অফিস থেকে মিছিলটি বের হয়। এই মিছিলে যোগদান করেছিলেন জলপাইগুড়ি মাসকালাই বাড়ির আনন্দচন্দ্র কলেজ, ডিভিসি রোডের আনন্দচন্দ্র কলেজ অফ কমার্স, পি ডি কলেজ সহ জেলার বিভিন্ন প্রান্তের তৃণমূল ছাত্র পরিষদের নেতা-কর্মীরা। ২১ শে জুলাইয়ের শহীদ দিবসের সভায় যোগদানের আহ্বান নিয়ে শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে মিছিলটি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!