এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > BREAKING NEWS – গুরুতর অসুস্থ হয়ে সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হেভিওয়েট তৃণমূল বিধায়ক

BREAKING NEWS – গুরুতর অসুস্থ হয়ে সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হেভিওয়েট তৃণমূল বিধায়ক

রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট বিধায়ক তথা রাজ্য-রাজনীতিতে অত্যন্ত প্রভাবশালী ও সজ্জন বলে পরিচিত অশোক দেব গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর অবস্থা অত্যন্ত সঙ্কটজনক বলে জানা গেছে। বর্তমানে তিনি জে এন রায় হাসপাতালের আইসিসিইউতে চিকিৎসাধীন।

প্রবল শ্বাসকষ্ট জনিত অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাঁকে। তাঁর চিকিৎসার জন্য ইতিমধ্যেই হাসপাতালের তরফে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। তবে, তাঁর সর্বশেষ পরিস্থিতি এখনও জানা যায় নি। তাঁর দ্রুত আরোগ্য কামনায় তৃণমূলের সর্বস্তরে তো বটেই, রাজ্য রাজনীতিতেও চলছে প্রার্থনা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অশোকবাবু কার্যত বাংলার ছাত্র-রাজনীতির স্তম্ভ ছিলেন। ১৯৯৬ সালে ভারতীয় জাতীয় কংগ্রেসের টিকিটে বজবজ বিধানসভা থেকে জিতে প্রথমবার বিধানসভায় পা রাখেন। এরপর, যোগ দেন তৃণমূল কংগ্রেসে। নতুন দোলে যোগ দিলে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে সেই বজবজ থেকেই পুনরায় টিকিট দেন।

আর বজবজ কেন্দ্রকে কার্যত নিজের ভদ্রাসন করে ফেলেন অশোকবাবু। ১৯৯৬-এর মতোই ২০০১, ২০০৬, ২০১১ ও ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে অক্লেশে জেতেন বজবজ কেন্দ্র থেকে। বজবজ অঞ্চলে কান পাতলেই স্থানীয় বিধায়কের হাত ধরে কিভাবে এলাকার উন্নয়ন হয়েছে – তা স্পষ্ট হয়ে যায়। প্রিয় বিধায়কের দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা শুরু বজবজবাসীরও।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!