এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ছাত্রভর্তিতে দুর্নীতি নিয়ে কড়া প্রশাসন, গ্রেপ্তার তৃণমূল ছাত্র পরিষদের জিএস

ছাত্রভর্তিতে দুর্নীতি নিয়ে কড়া প্রশাসন, গ্রেপ্তার তৃণমূল ছাত্র পরিষদের জিএস

উচ্চ মাধ্যমিকের রেজাল্ট বেরোনোর পর এই রাজ্যের বিভিন্ন প্রান্তে ছাত্র ভর্তি নিয়ে দুর্নীতির একরাশ অভিযোগ উঠেছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের ছাত্র পরিষদের বিরুদ্ধে। পরিস্থিতি এতটাই জটিল হয়ে উঠেছিল যে কলেজে কলেজে ছুটে গেছেন স্বয়ং মুখ্যমন্ত্রী বা শিক্ষামন্ত্রী। পরিস্থিতির হালহকিকত দেখে মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছিলেন কড়া পদক্ষেপ নেওয়ার আর মুখ্যমন্ত্রীর সেই নির্দেশ আসামাত্রই প্রশাসনের তরফে কড়া পদক্ষেপ নেওয়া শুরু হয়ে গেল রাজ্যের বিভিন্ন প্রান্তে। সূত্রের খবর বাগডোগরা কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদককে গ্রেফতার করা হয়েছে ছাত্র ভর্তিতে দুর্নীতি এবং আদিবাসী ছাত্রকে মারধরের অভিযোগে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

স্থানীয় সূত্রের খবর অনুযায়ী প্রথম বর্ষের ছাত্র ফিলিপ্স আশুতোষ কুজুর কলেজে ভর্তি হতে গেলে তার কাছ থেকে টাকা দাবি করেছিলেন সাধারণ সম্পাদক তরুণ সেন। কিন্তু ছাত্রটি সেই টাকা দিতে অস্বীকার করে, সেই সময় তাকে ধরে মারধর করা হয় এবং তার কাছে থাকা তিন হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ ওঠে। এরপরেই এই অসহায় ছাত্রটি পুলিশের কাছে রিপোর্ট করলে অভিযুক্তকে গতকাল বিকেলে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে। এ ব্যাপারে বাগডোগরা থানার ওসি স্পষ্ট জানিয়েছেন ছাত্রকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে বাগডোগরা কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক তরুণ সেনকে গ্রেফতার করা হয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!