এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > টলিউডেও পৌঁছে গেল বিজেপি, দুই হেভিওয়েট অভিনেত্রীর গেরুয়া শিবিরে নাম লেখানোর সম্ভাবনা

টলিউডেও পৌঁছে গেল বিজেপি, দুই হেভিওয়েট অভিনেত্রীর গেরুয়া শিবিরে নাম লেখানোর সম্ভাবনা


বিগত 2011 সালের আগে তৎকালীন বাম সরকারকে সরাতে সাধারণ মানুষের সমর্থন পাওয়ার পাশাপাশি সমাজের বিশিষ্টজন, বুদ্ধিজীবী সমাজকেও পাশে পেয়েছিলেন তৎকালীন বিরোধী নেত্রী তথা আজকের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।আর কথায় আছে, ইতিহাসের পুনরাবৃত্তি হয়। বর্তমানে সেই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রধান বিরোধী দল হিসেবে উঠে এসেছে বিজেপি।

সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে রাজ্যে বিজেপির ফলাফল হতবাক করে দেওয়ার মত। শাসক দল তৃণমূল কংগ্রেসকে গত 2014 সালে 34 থেকে নামিয়ে এবারে তারা 22 এনিয়ে এসেছে। আর নিজেরা 2 থেকে একদম 18 তে পৌঁছে গেছে। আর এরপরই দিকে দিকে তৃণমূল ছেড়ে অনেক হেভিওয়েট নেতা, বিধায়ক, কাউন্সিলররা বিজেপিতে পা রাখতে শুরু করেছেন। যার জেরে প্রতিনিয়ত ঘাসফুল শিবিরের অস্বস্তি বাড়ছে।

তবে শুধু রাজনৈতিক নেতা-কর্মীরা নয়, সংগঠনকে চাঙ্গা করতে হলে সমাজের বুদ্ধিজীবীদের মনেও যে তাদেরকে প্রবেশ করতে হবে, তা ভালই বুঝতে পেরেছিলেন গেরুয়া শিবিরের নেতারা। আর তাইতো বেশ কিছুদিন ধরে টলিউড জগতে নিজেদের বিস্তার বাড়াতে শুরু করেছিল বিজেপি।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

একদিকে যেমন শঙ্কুদেব পণ্ডা নিজের মতো করে ঘুটি সাজাচ্ছিলেন, ঠিক তেমনই অগ্নিমিত্রা পল এবং অনুপম হাজরাকে দিয়েও টলিউডের সংগঠন ভাঙ্গাতে উদ্যোগী হয়েছিল গেরুয়া শিবির। আর এই পরিস্থিতিতে এবার টলিউডের দুই হেভিওয়েট অভিনেত্রীর বিজেপি যোগের সম্ভাবনা জোরালো হয়ে ফুটে উঠতে শুরু করল।

কলকাতার এক ওয়েব পোর্টালের খবর অনুযায়ী, টলিউডের দুই নামী অভিনেত্রী রিমঝিম মিত্র এবং পার্নো মিত্র ইতিমধ্যেই বিজেপির এক কেন্দ্রীয় নেতার সঙ্গে গেরুয়া শিবিরে নাম লেখানোর জন্য একপ্রস্থ বৈঠক করেছেন। তবে শুধু রিমঝিম মিত্র এবং পার্নো মিত্ররাই নন, টালিগঞ্জের তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ প্রায় 20 জন কলাকুশলীরাও এবার বিজেপিতে যোগদান করতে পারে বলে জল্পনা ছড়িয়েছে।

আর এই জল্পনা যদি সত্যি হয়, তাহলে রাজনৈতিক ক্ষেত্রের পাশাপাশি বাংলার বলিউড জগতেও যে তৃণমূল অনেকটাই ধরাশায়ী হয়ে যাবে, সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত বিশ্লেষকরা। সব মিলিয়ে এবার টালিগঞ্জের গেরুয়া যোগের জল্পনা ঠিক কতটা সত্য হয়, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!