এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > টলিউডের গ্ল্যামারাস উপস্থিতি নিয়ে উঠছে প্রশ্ন ? লোকসভা ভোটের ফলাফলে হাওয়া কি ঘুরছে

টলিউডের গ্ল্যামারাস উপস্থিতি নিয়ে উঠছে প্রশ্ন ? লোকসভা ভোটের ফলাফলে হাওয়া কি ঘুরছে

৩৪ বছরের বামেদের শাসনকালের অবসান ঘটিয়ে রাজ্যে ক্ষমতায় এসেছে তৃণমূল। আর তার পর থেকেই ব্রিগেডে কিংবা ২১ সে জুলাই এর মঞ্চে দেখা গেছে একের পর এক তারকা কে। কে নেই সেখানে খুঁজতে হতো। কিন্তু গতকালের ২১ শহীদ দিবসের মঞ্চে সেই সংখ্যক তারকাদের ভিড় চোখে পড়লো না। আর সেই নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে যে তবে কি ২০১৯ এর লোকসভা নির্বাচনের ফলাফল কি এর বড় কারণ,সবাই প্রায় গেরুয়া মুখী?
কেননা একে রবিবার আবার তার উপর টলিউড তৃণমূলের শক্ত ঘাঁটি। সদ্য পা রেখেছে বিজেপি, যদিও পা রেখেই থাবা বসিয়েছে টলিউডে।

মঞ্চে স্বাভাবিক ভাবেই সাংসদদের মধ্যে দেব, মিমি চক্রবর্তী, নুসরত জাহানকে দেখা গিয়েছে। যথারীতি এ বারেও ছিলেন অরিন্দম শীল, রাজা চন্দ, রাজ চক্রবর্তী, ভরত কল, প্রিয়ঙ্কা সরকার, দোলন রায়, নচিকেতা চক্রবর্তী সহ আরো কয়েকজন কিন্তু অন্যবারের তুলনায় সংখ্যাটা অনেক কম।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

অনুপস্থিতের তালিকায় ছিলেন হেভিওয়েটরা। যেমন রুদ্রনীল ঘোষ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, অঙ্কুশ, ইন্দ্রাণী হালদার, জুন মালিয়া, অপরাজিতা আঢ্য,কবীর সুমন, রঞ্জিত মল্লিক প্রমুখ নিয়মিত মুখের। যদিও তৃণমূলের দাবি ”কলকাতার বাইরে কয়েক জন ছিলেন। আবার অনেকেই এসেছেন। এটা এমন কিছু ব্যাপার নয়।” এদিকে অনুপস্থিত তারকারাও কোনো না কোনো অজুহাতে বিষয়টি এড়িয়ে গেছেন। অবশ্য এদের মধ্যে শ্রাবন্তী, রুদ্রনীল, এদের নিয়ে জল্পনাও ছড়িয়েছিলো বিজেপিতে যোগ দিতে পারেন এই সেলিব্রিটিরা। যদিও এই দাবিকে নস্যাৎ করে দিয়েছিলেন তারকারা। তবুও জল্পনা থেকেই যাচ্ছে। অন্যদিকে আশ্চর্য জনকভাবে অনুপস্থিত ছিলেন মুনমুন সেন ও তাঁর দুই কন্যা রিয়া-রাইমা। সন্ধ্যা রায়কেও দেখা গেল না মঞ্চে।

অন্যদিকে কয়েকদিন আগেই সদ্য ঋষি কৌশিক, কাঞ্চনা মৈত্র, রূপাঞ্জনা মিত্র, পার্নো মিত্র-সহ বেশ কিছু জনপ্রিয় তারকা নয়াদিল্লি গিয়ে বিজেপিতে যোগদান করেন।আর এই নিয়েই প্রশ্ন উঠেছে যে তবে কি হাওয়া ঘুরছে আর তাই তৃণমূলের এ হেনো তারকা বিচ্যুতি ঘটছে। সাথেই প্রশ্ন উঠছে তবে কি বড় সংখ্যায় ভাঙ্গন ধরতে চলেছে তৃণমূলের তারকা শিবিরে।অবশ্য রাজনৈতিকমহলের ধারণা সভায় যে তৃণমূল ছেড়ে বিজেপিতে যাবে তা হয়তো নয়, কেউ কেউ তৃণমূল থেকে সরে যেতে চাইছেন এমনটাও হতে পারে। তবে কে যাবেন কে থাকবেন তা দেখার জন্য এখন শুধুই অপেক্ষা।

Top
error: Content is protected !!