এখন পড়ছেন
হোম > জাতীয় > অমিত শাহের সামনে ‘মুকুল-ম্যাজিক’ দেখাতে কি তৃণমূলের ঘর ভাঙার পরিকল্পনায় বিজেপি নেতা?

অমিত শাহের সামনে ‘মুকুল-ম্যাজিক’ দেখাতে কি তৃণমূলের ঘর ভাঙার পরিকল্পনায় বিজেপি নেতা?

বেশ কিছুদিন ধরে জেলায় একটা গুঞ্জন শুরু হয়েছিল তা হলো তৃণমূল জেলা নেতা তথা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শ্যামল সরকার এবার তৃণমূল যাচ্ছেন। কিন্তু কেউই পরিস্কার করে কিছু জানাননি। এদিন কলকাতার এক ওয়েব পোর্টালের খবর অনুযায়ী বাঁকুড়ায় ওই তৃণমূল নেতার বাড়িতে গিয়েছিলেন মুকুল রায়। শুধু তাই নয় বেশ কিছুক্ষণ ছিলেন তাঁর বাড়িতে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

পাশাপাশি আলোচনাও হয়। কিন্তু কি আলোচনা হয়েছে তা না বললেও জানান যে, ‘মুকুলবাবুর সঙ্গে দীর্ঘদিনের রাজনৈতিক সম্পর্ক। বাবার বাৎসরিক শ্রাদ্ধ, তাই দেখা করতে এসেছিলেন।’ কিন্তু বাঁকুড়া তামলিবাঁধ ময়দানে-র জনস জনসভা থেকে মুকুল রায় জানিয়ে দেন কেন তিনি গিয়েছিলেন ওই নেতার বাড়িতে। মুকুল বাবু ভরা সভা থেকে দাবি করেন যে খুব শীঘ্রই শ্যামল সরকার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করছেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সাথে এও জানান যে রাজ্য সভাপতির হাত ধরেই বিজেপিতে যোগ দেবেন শ্যামলবাবু। আর তাই রাজনৈতিক মহলে জল্পনা তবে কি অমিত শাহের সামনেই মুকুল-ম্যাজিক দেখাতেই কি এই আলোচনা ? সভাপতির হাত ধরে মানে কি অমিত শাহের হাত ধরে ?উত্তরটা পাওয়া যাবে অমিত শাহের সভার সময়েই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!