এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের তৃণমূলের ঘর ভাঙলো বিজেপি, জেনে নিন বিস্তারিত

ফের তৃণমূলের ঘর ভাঙলো বিজেপি, জেনে নিন বিস্তারিত

এবারের লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় 42 এ 42 এর স্লোগান দিয়েছিলেন। কিন্তু বাস্তবে তার সেই শ্লোগান পরিপূর্ণতা পায়নি। উল্টে 2014 সালে বাংলা থেকে তৃণমূল 34 টা আসন পেলেও এবার তাদের দখলে এসেছে মোটে 22 টি আসন। অন্যদিকে বিজেপি 2 থেকে বড়িয়ে তাদের আসন সংখ্যা 18 করে নিয়েছে।

আর তার পর থেকেই ঝড়ের বেগে ভাঙতে চলেছে তৃণমূল। যদিও তৃণমূলের নেতা মন্ত্রী থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের কর্মী সমর্থক ও তৃণমূলের সোশ্যাল মিডিয়ার কর্মীরা একের পর এক উন্নয়নের উদাহরণ তুলে ধরছেন ,তুলে ধরছেন বিরোধীদের একের পর এক অনুন্নয়নের কথা। কিন্তু তাতেও কাজ হচ্ছে না। দল কিন্তু ভাঙছেই।

জানা যাচ্ছে যে, দক্ষিণ 24 পরগনার বিষ্ণুপুর থানা এলাকায় তৃণমূল ও সিপিআইএম ছেড়ে শতাধিক কর্মী বিজেপিতে যোগদান করলেন। যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্য বিজেপির সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত,এদিন ডায়মন্ডহারবার আদালতের মহিলা আইনজীবী মাসুমা খাতুনও বিজেপিতে যোগ দেন।

এদিন বিজেপিতে যোগ দিয়ে মাসুম খাতুন জানান যে মানুষের কাজ করার জন্যই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। অন্যদিকে এই নিয়ে প্রতাপবাবু বলেন, “বিজেপির এখন যোগদান মেলা চলছে । অনেকেই তৃণমূল ছেড়ে বিজেপিতে আসতে চাইছে । যাদের বিরুদ্ধে কোনও দুর্নীতির অভিযোগ নেই আমরা শুধু তাঁদেরই দলে নিচ্ছি ।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!