এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > .তৃণমূল কর্মীদের হাতে হেনস্থার শিকার পিডব্লিউডি’র ইঞ্জিনিয়ার

.তৃণমূল কর্মীদের হাতে হেনস্থার শিকার পিডব্লিউডি’র ইঞ্জিনিয়ার

Priyo Bandhu Media


রাজ্যের শাসক দলের কর্মী ও সমর্থকদের হাতেই নিগ্রহীত রাজ্য সরকারী কর্মচারী। নবান্নের নির্দেশ মতো এদিন বীরভূমের নলহাটি ২ নম্বর ব্লকের ভদ্রপুরে নালা সংস্কারের কাজে গিয়েছিলেন পিডব্লিউডি’র জেলা স্তরের এক ইঞ্জিনিয়ার। সেখানে গিয়েই স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা ও কর্মীদের হাতে তাঁকে হেনস্থা হতে হয়েছে বলে অভিযোগ। স্থানীয় অধিবাসীরা তাঁকে অশ্রাব্য ভাষায় গালগালি দেয় এবং শারীরিক নির্যাতন করে বলেও জানা গিয়েছে। পুলিশ এই ঘুনার বিষয়ে জানতে পেরে ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত দলীয় কর্মীদের কবল থেকে আক্রান্ত ঐ ইঞ্জিনিয়ারকে উদ্ধার করে । স্থানীয় অধিবাসীদের থেকে এদিনের ঘটনা সম্পর্কে জানা গিয়েছে , স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মীরা এই এলাকার নগরা মোড় থেকে ভদ্রপুর বাসস্ট্যান্ড পর্যন্ত অঞ্চলের রাস্তার একাংশ বেশ কিছু দিন যাবত দখল করে রেখেছেন। নবান্ন থেকে কিছুদিন আগেই সেই অংশটি খালি করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এরপরে গত সপ্তাহ থেকে জেলা পিডব্লিউডি ওই রাস্তায় নালা সংস্কারের জন্য মাপজোকের কাজ শুরু করে দেয়। এদিন ঐ কাজের অগ্রগতি দেখতে সেখানে জেলা পিডব্লিউডির এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার আজফার আলি উপস্থিত হন। তিনি দেখেন সেখানে একটি ঘর বানানো হচ্ছে। তখন তিনি পার্শ্ববর্তী লোকজনের কাছে এই বিষয়ে খোঁজখবর করা শুরু করেন। এবং উপস্থিত লোকজনকে বলেন নালা সংস্কারের কাজ করতে গেলে ওখানে ওই ঘরটি থাকলে চলবে না। তাঁর মুখে এই কথা শোনা মাত্রই স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মীদের একটি দল তাঁকে ঘিরে ধরে কটুক্তি করা শুরু করে । এরপরে তাঁকে শারীরিকভাবেও আঘাত করা হয়। ফলে তাঁর চশমা খুলেও মাটিতে পড়ে যায়। ঘটনার কথা জানাজানি হতে নলহাটি থানা থেকে পুলিশ গিয়ে আজফার আলি’কে উদ্ধার করে। পুলিশের সাথেই থানায় গিয়ে আজফার আলি সাহেব ,চাঁদ মহম্মদ নামক জনৈক এক স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। আফজার আলি বলেন চাঁদ মহম্মদ নামে এক স্থানীয় তৃণমূল কর্মীর নেতৃত্বেই এদিনের গোটা ঘটনা ঘটেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!