এখন পড়ছেন
হোম > রাজ্য > গেরুয়া ঝড় ওঠা পুরুলিয়াতে ঘাসফুলের দাপট প্রমানে উলটপূরাণের হিসাব তৃণমূলে

গেরুয়া ঝড় ওঠা পুরুলিয়াতে ঘাসফুলের দাপট প্রমানে উলটপূরাণের হিসাব তৃণমূলে

আগামী ২১ শে জুলাই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের শহীদ দিবস পালনের বার্ষিক অনুষ্ঠানকে কেন্দ্র করে শেষ মুহূর্তের প্রস্তুতি চরমে। পুরুলিয়া জেলা থেকে রেকর্ড সংখ্যক যুব তৃণমূল কংগ্রেস কর্মী ও সমর্থকদের ধর্মতলার সভায় নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজকর্ম শুরু করেছে জেলা তৃণমূল যুব কংগ্রেস। এই কাজকর্মের মধ্যে যেমন রয়েছে বৈঠক তেমনি রয়েছে নানা কর্মসূচীও। এরমধ্যেই ব্লক স্তরে বৈঠকও শুরু হয়ে গিয়েছে। তৃণমূল যুব কংগ্রেস সূত্রে জানা গিয়েছে আগামী ২১ শে জুলাই এর লক্ষ্যে চলতি সপ্তাহেই জেলায় যুব কর্মীদের নিয়ে একটি প্রস্তুতি সভা করার পরেই পুরোদমে ২১ শে জুলাইর জন্যে প্রচার কার্য শুরু হবে। পঞ্চায়েত নির্বাচনে গেরুয়া শিবিরের আকষ্মিক সাফল্যের পরে জেলার ঘাস ফুল শিবিরের একটি অংশ নিজেদের অবস্থান নিয়ে বেশ শঙ্কিত এমনটাই মনে করছে রাজনৈতিকমহল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা যাচ্ছে সেই কারণেই তৃণমূল কংগ্রেস নেতা শুভেন্দু অধিকারী সহ রাজ্যের একঝাঁক মন্ত্রীর উপস্থিতিতে অনুষ্ঠিত একটি সভা ঐ জেলার দলীয় কর্মীদের মিইয়ে যাওয়া আত্মবিশ্বাসকে পুণরায় চাঙ্গা করতে সহায়তা করেছে। তৃণমূল যুব কংগ্রেস সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যে পুঞ্চা এবং পাড়া ব্লকে প্রস্তুতি সভা হয়েছে। গত শণিবার ও তৃণমূল যুব কংগ্রেস পুরুলিয়া শহরের একটি বেসরকারি হোটেলে ব্লক স্তরের এবং জেলার গুরুত্বপূর্ণ যুব নেতাদের নিয়ে বৈঠক করে। এই বৈঠকে উপস্থিত ছিলেন সংগঠনের পুরুলিয়া জেলা সভাপতি সুশান্ত মাহাত, জেলার কার্যকরী সভাপতি প্রণব দেওঘরিয়া ছাড়াও তৃণমূল কংগ্রেসের পুরুলিয়া জেলার সাধারণ সম্পাদক নব্যেন্দু মাহালি, জেলার তৃণমূলের সহ সভাপতি জয় বন্দ্যোপাধ্যায়, তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি বিমল মাহাত প্রমুখ । ঐদিনের সভায় জেলা সভাপতি সম্প্রতি বিজেপি থেকে যুব তৃণমূলে যোগ দেওয়া নেতাদের সাথে সংগঠনের ব্লক স্তরের নেতাদের পরিচয় করিয়ে দেন। এছাড়াও এদিনের বৈঠকে ২১জুলাইয়ের সভার লক্ষ্যে গ্রামে গ্রামে কীভাবে প্রচার করা হবে সেই বিষয়ে আগামী দিনের কর্মসূচির বিষয়েও আলোচনা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!