এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > তৃনমূলের পুর- চেয়ারম্যানকে লক্ষ্য করে পরপর 3 টি বোমা, অল্পের জন্য প্রানে রক্ষা

তৃনমূলের পুর- চেয়ারম্যানকে লক্ষ্য করে পরপর 3 টি বোমা, অল্পের জন্য প্রানে রক্ষা

রাজ্যের শাসকদল হলেও এ যেন প্রায়শই হামলার সম্মুখীন হচ্ছে তৃনমূল কংগ্রেস। এবার নদীয়ার চাকদহ। কোনো নেতা, কর্মী নয় খোদ চাকদহ পুরসভার চেয়ারম্যানকে লক্ষ করে বোমা ছোড়ার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। কিন্তু কীভাবে? কেনই বা হঠাৎ এই আক্রমন?

সূত্রের খবর, প্রতিদিনের মত গত বৃহস্পতিবার রাতে বাড়ির পোষ্যকে নিয়ে বাইরে বেরোন চাকদহ পুরসভার চেয়ারম্যান দীপক চক্রবর্তী। এরপর বাড়িতে ঢুকে দরজা লাগাতে গেলে তিনি একটি স্কুটির আওয়াজ পান। দীপকবাবু দেখতে পান যে তিনজনের সেই স্কুটিতে পেছনে বসা এক ব্যাক্তি তাঁর বাড়ি লক্ষ্য করে কিছু একটা দেখায় আর এরপরেই দীপক চক্রবর্তী এগিয়ে আসলে গেটের সামনে বিকট বোমার আওয়াজ শুনতে পান তিনি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অভিযোগ,পুর চেয়ারম্যানের বাড়ি লক্ষ্য করে এক রাউন্ড গুলি এবং বোমা ছোড়া হয়। যেই ঘটনায় চেয়ারম্যানের তরফে থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে। এদিকে চেয়ারম্যানের বাড়িতে এহেন হামলার ঘটনায় শুক্রবার তৃনমূল সমর্থকেরা প্রায় আধঘন্টা ধরে চকদহ স্টেশনে রেল অবরোধ করে। এ প্রসঙ্গে চাকদহ পৌরসভার চেয়ারম্যান দীপক চক্রবর্তী বলেন, “আমি চাকদহের সভাপতি এবং চেয়ারম্যান। আমার বাড়িতে হামলার ঘটনায় পুলিসি তৎপরতা চোখেই পড়ছে না। এটা সত্যিই খুব দুঃখজনক।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!