এখন পড়ছেন
হোম > রাজ্য > জমি খালি করতে পরিবারকে প্রাননাশের হুমকি দিয়ে বিতর্কে তৃনমূল সভাপতি

জমি খালি করতে পরিবারকে প্রাননাশের হুমকি দিয়ে বিতর্কে তৃনমূল সভাপতি

ক্ষমতায় থেকে শাসকের ভীতি প্রদর্শনের কথা তাঁরা বহুবার শুনেছেন কিন্তু বিশ্বাস করেননি কোনোবারই। এবার সেই হুগলীর রিষড়ার বাসিন্দা ব্রতী বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবারকে সেই শাসকদলেরই শহর সভাপতির দ্বারা তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হতে হল। জানা গেছে, রিষড়া পুরসভার 12 নং ওয়ার্ডের 36 এন সি পাকড়াশি লেনে 5 কাঠা জায়গা আছে। জায়গাটি ট্রাস্টি বোর্ডের হলেও 2015 সালে তা পুরসভার হাতে আসে। সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই এইখানে একবাড়িতে ভাড়া থাকতেন ব্রতী বন্দ্যোপাধ্যায় সহ ওনার পরিবার।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

পুরসভা জানিয়েছে, “তাঁদের হাতে এই জমিটি আসার পরে ওই পরিবারকে এই জায়গা ছেড়ে দেওয়ার কথা বলা হলেও তাঁরা কর্নপাত করেননি।” এতপর্যন্ত সব ঠিক থাকলেও সম্প্রতি এলাকার কাউন্সিলরের স্বামী তথা প্রাক্তন কাউন্সিলর হর্ষপ্রষাদ বন্দ্যোপাধ্যায় ব্রতীবাবুর বাড়িতে চড়াও হন বলে অভিযোগ । এমনকী বাড়ি না ছাড়লে প্রাননাশের হুমকি দেন বলেও অভিযোগ। এই ঘটনার সম্পূর্ন ভিডিও প্রকাশ্যে আসতেই এলাকায় চরম চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ নিয়ে নাকি শ্রীরামপুরের অতিরিক্ত পুলিশ কমিশনারের কাছে অভিযোগও দায়ের করেছেন ব্রতী বন্দ্যোপাধ্যায়ের পরিবার। এদিন ব্রতীবাবুর স্ত্রী উর্মি বন্দ্যোপাধ্যায় বলেন, “আমরা মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করি, কিন্তু তৃঁর দলের লোক হয়ে হর্ষপ্রসাদবাবু এত খারাপ ভাষায় কথা বলে প্রানে মারার হুমকি দেবেন তা সত্যিই আমাদের কল্পনার অতীত।”

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে যাঁর বিরুদ্ধে এত অভিযোগ সেই রিষড়া শহর তৃনমূল সভাপতি হর্ষপ্রসাদ বন্দ্যোপাধ্যায় হুমকির সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। যদিও তাঁর দেওয়া হুমকির ভিডিও এখন রিতীমত ভাইরাল সোশাল নেটওয়ার্কিং সাইটে। এ প্রসঙ্গে রিষড়া পুরসভার চেয়ারম্যান বিজয়সাগর মিশ্র বলেন, “শুনেছি ওখানে একটি বাড়ি জবরদখল হয়ে রয়েছে। ইঞ্জিনিয়ারদের পাঠিয়েছি। রিপোর্ট পেলে ব্যাবস্থা নেব।” এত বড় ঘটনার পরেও নাকি এসবের কিছুই জানেন না জেলা তৃনমূলের যুগ্ম কার্যকারী সভাপতি প্রবীর ঘোষাল। তবে কেউ জানুন বা না জানুন, শাসকদলের নেতার দ্বারা এহেন হুমকিতে রীতিমতো তটস্থ ব্রতী বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!