এখন পড়ছেন
হোম > রাজ্য > তৃণমূলের পঞ্চায়েত সদস্য মার খাওয়ায় অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু

তৃণমূলের পঞ্চায়েত সদস্য মার খাওয়ায় অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু

এবার কোচবিহারের গুড়িয়াহাটি পঞ্চায়েত সদস্যার ওপর দুষ্কৃতীদের হামলার বিরুদ্ধে ও এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের প্রতিবাদে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করলেন গুড়িয়াহাটি 1 এবং 2 গ্রাম পঞ্চায়েতের সদস্যরা।

প্রসঙ্গত উল্লেখ্য, গত 16 ই নভেম্বর পিলখানা বাজারে গুড়িয়াহাটি 1 গ্রাম পঞ্চায়েতের সদস্যা তৃণমূলের রিঙ্কু খাতুন বিবি এবং তার স্বামী নাজির হোসেনকে বেধড়ক মারধর করেন কয়েকজন দুষ্কৃতী। বর্তমানে তারা এমজেএন হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু হঠাৎ তাদের পঞ্চায়েত সদস্যার ওপর এইভাবে হামলা চলায় এদিন অন্যান্য পঞ্চায়েত সদস্য ও পঞ্চায়েত সমিতির সদস্যরা জেলা প্রশাসনিক ভবনের সামনে পোস্টার নিয়ে এসে দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবিতে প্রবল বিক্ষোভ দেখাতে শুরু করেন।

আর যার জেরে এদিন গুড়িয়াহাট 1 এবং 2 পঞ্চায়েতের কাজকর্ম কার্যত শিকেয় ওঠে। এদিন এই প্রসঙ্গে গুড়িয়াহাট 1 পঞ্চায়েতের প্রধান বাবলি সরকার, পঞ্চায়েত সদস্য দিলীপ দেবনাথ বলেন, “আমাদের পঞ্চায়েত সদস্যাকে দুষ্কৃতীরা বেধড়ক মারধর করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে আমরা কর্মবিরতিতে নেমেছি।”

অন্যদিকে এই ঘটনায় দোষীদের গ্রেপ্তার না করা পর্যন্ত পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির অন্তর্গত সমস্ত কাজ বিরত রাখারও হুঁশিয়ারি দিয়েছেন কোচবিহার 1 পঞ্চায়েত সমিতির সদস্য সইদুর রহমান। এদিকে দুটি পঞ্চায়েত অফিসেই এদিন প্রধানরা না থাকায় কার্যত এই অফিসগুলি বন্ধের চেহারাই নেয়।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পাশাপাশি স্থায়ী বসবাসের সার্টিফিকেট, আয় সংক্রান্ত সার্টিফিকেট নেওয়ার জন্য এবং জমির খাজনা সংক্রান্ত তথ্য জানার জন্য বেশ কিছু মানুষ এদিন পঞ্চায়েত অফিসে আসলেও কার্যত শূন্য হাতে ফিরতে হয় তাদের। তবে ঠিক কবে স্বাভাবিক হবে এই পরিস্থিতি? আর কবেই বা এই তৃণমূলের পঞ্চায়েত সদস্যা হেনস্তার ঘটনায় প্রকৃত দোষীকে গ্রেফতার করা হবে! এখন সেই প্রশ্নই ঘোরাফেরা করছে গুড়িয়াহাট 1 এবং 2 পঞ্চায়েত এলাকার মানুষজনের মধ্যে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!