এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পঞ্চায়েতে লক্ষ লক্ষ টাকার দুর্নীতির অভিযোগ তুলল তৃণমূলেরই একাংশ

পঞ্চায়েতে লক্ষ লক্ষ টাকার দুর্নীতির অভিযোগ তুলল তৃণমূলেরই একাংশ

লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর নিচুতলার কর্মী-সমর্থকরা যাতে দুর্নীতি না করেন তার জন্য সকলকে সতর্ক করে দেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এবার তৃনমূল কংগ্রেস পরিচালিত পঞ্চায়েতেই লক্ষ লক্ষ টাকার দুর্নীতির অভিযোগ উঠতে শুরু করল। আশ্চর্যজনক ভাবে এই ঘটনায় অভিযোগ তুলে সেই পঞ্চায়েতের বিরুদ্ধে সরব হয়েছে শাসক দলেরই একাংশ।

সূত্রের খবর, মালদহের মানিকচকের গোপালপুর গ্রাম পঞ্চায়েতে কিছু খালে জল থাকা সত্ত্বেও সেখানে সংস্কারের কাজ চলছে। আর এই ঘটনায় তৃণমূল পরিচালিত এই পঞ্চায়েতের প্রধান সীমা বিবির বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা তছরুপের অভিযোগ তুলে সরব হয়েছে তৃণমূলের কর্মী সমর্থকরা।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তৃণমূলের একাংশের দাবি, এই খাল সংস্কারে ভুয়ো শ্রমিকের উপস্থিতিতে প্রায় 50 লক্ষ টাকার মতো তছরুপ করেছেন প্রধান। যা নিয়ে ইতিমধ্যেই তারা প্রধানের বিরুদ্ধে স্থানীয় বিডিওর কাছে অভিযোগও দায়ের করেছে বলে জানা গেছে। এদিকে শাসকদলের পঞ্চায়েতে তৃণমূলের প্রধানের বিরুদ্ধে তৃণমূলেরই একাংশ এই ভাবে সরব হওয়ায় বিরোধীরা এই গোটা বিষয় নিয়ে ময়দানে নামতে শুরু করেছে।

বিজেপির দাবি, আসলে গোটা তৃণমূল দলটাই দুর্নীতিতে ভরে গেছে। তাইতো এখন ওদের বিদায়ের সময় কে কত টাকা দুর্নীতি করতে পারবে, তা নিয়ে নিজেদের মধ্যে প্রতিযোগিতা চলছে। আর তাই একে অপরের বিরুদ্ধে সরব হতে শুরু করেছে। তবে বিরোধীদের এই অভিযোগ অবশ্য মানতে নারাজ শাসক দল। কিন্তু তাহলে কি তার বিরুদ্ধে ওঠা অভিযোগ সত্যি?

এদিন এই প্রসঙ্গে পঞ্চায়েতের প্রধান সীমা বিবি বলেন, “সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। শ্রমিকদের দিয়েই 100 দিনের প্রকল্পের কাজ চলছে।” সব মিলিয়ে এবার তৃনমূল পরিচালিত পঞ্চায়েতে প্রধানের বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকার দুর্নীতির অভিযোগ তুলে তৃণমূলেরই একাংশ সরব হওয়ায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!