এখন পড়ছেন
হোম > রাজ্য > শাসকদলের চিন্তা বাড়িয়ে তৃণমূল সভাপতি খুনে গ্রেফতার পাঁচ তৃণমূল সমর্থক

শাসকদলের চিন্তা বাড়িয়ে তৃণমূল সভাপতি খুনে গ্রেফতার পাঁচ তৃণমূল সমর্থক

এতোদিন বিরোধীদের খুনের অভিযোগে নাস্তানাবুদ হতে হচ্ছিলো শাসকদলকে। এবার শাসকদলের কর্মী খুনের অভিযোগও উঠছে শাসকদলের বিরুদ্ধে। এই নিয়ে রীতমতো উত্তেজনা ছড়িয়েছে জোড়াফুল পার্টির অন্দরে। এবং সমান্তরালে গুঞ্জনও শোনা যাচ্ছে রাজ্যস্তরের  বিরোধীমহলে।

বর্ধমান আউশগ্রামের বিল্বগ্রামের  তৃণমূল কংগ্রেসের সভাপতি উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়কে কুপিয়ে খুন করা হল। এদিন সন্ধ্যায় দলীয় কার্যালয় থেকে নিজের কাজ সেরে  বাড়ি ফেরার পথে বনপাশ রেল গেটের কাছে একটি চায়ের দোকানে বসেছিলেন তিনি। সেসময় পার্টি কেন্দ্রিক আলোচনাই চলছিলো ওই স্থানে বসে থাকা এলাকাবাসীর সঙ্গে। এমন সময় তাকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে একদল দুষ্কৃতি। তারপর কাছে এগিয়ে এসে বেধড়ক মারধোর শুরু করে লাঠি,রড,টাঙ্গি দিয়ে। গুরুতর জখম অবস্থায় তাকে তৎক্ষণাৎ নিয়ে যাওয়া হয় বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানে পরিস্থিতির অবনতি হলে তাকে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেওয়া হয় কোলকাতার পিজি হাসপাতালে। কিন্তু পথেই ডানকুনিতে তাঁর মৃত্যু হয়। এমনটাই জানা গেছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

তাঁর হঠাৎ মৃত্যুতে ক্ষোভ ছড়িয়ে পড়ে পরিবার সহ এলাকাবাসীর মধ্যে । এই হামলার অভিযোগ ওঠে বিল্বগ্রাম অঞ্চলের কৃষক সেলের সভাপতি জয়দেব মন্ডল সহ মোট ১৫ জনের নামে। এদের নামে থানায় লিখিত অভিযোগও দায়ের করেন মৃত তৃণমূল সভাপতির ভাই সজল বন্দ্যোপাধ্যায়। তবে আরো অনেকে এই কান্ডের সঙ্গে জড়িত আছে বলেই আশঙ্কা করেছে পুলিশ। তাঁরা সক্রিয় তদন্ত শুরু করে দিয়েছে ইতিমধ্যে।

অন্যদিকে, আবার এই মামলার শুনানির দিন সন্দেহজনক অবস্থায় মামলার মোবাইল রেকর্ডিং করতে গিয়ে ধরা পড়েন সুশান্ত ঘোষ। এনার বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন খোদ সিজেএম রতন কুমার গুপ্তা। ধৃতের বাড়ি আউশগ্রামের বড়চৌমাথায়। ব্যাপারটি নজরে আসে আইনজীবীদেরও। তাই তৎক্ষণাৎ বিষয়টি বিচারকের নজরে আনার জন্য অভিযোগ তোলা হয়। ঘটনার জেরে তাকে সঙ্গে সঙ্গে হেফাজতে নেওয়ার নির্দেশ দেন বিচারক। এবং মোবাইল রেকর্ডিংটি খতিয়ে দেখতে নির্দেশ দেন আদালতের জিআরও নিলীমা দাসকে। এই ঘটনা এভাবে প্রকাশ্যে আসায় বেশ চাঞ্চল্য ছড়িয়ে যায় আদালত চত্বরে। আগেও মোবাইল রেকর্ডিং করার জন্য সংশ্লিষ্ট ব্যাক্তিদের শাস্তি দেওয়া হয়েছে। তবে গ্রেফতারী পরোয়ানা এবার প্রথম জারি হল বলেই জানালেন আইনজীবীরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!