এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > তৃণমূলের টিকিট পেতে খোদ সাংসদকে ‘খুনের চক্রান্ত’ করছেন এসডিপিও! বিস্ফোরক অভিযোগ তৃণমূল সাংসদের

তৃণমূলের টিকিট পেতে খোদ সাংসদকে ‘খুনের চক্রান্ত’ করছেন এসডিপিও! বিস্ফোরক অভিযোগ তৃণমূল সাংসদের

লোকসভা নির্বাচন নিয়ে সরকারিভাবে কোন ঘোষণা এখনো না হলেও ভিতরে ভিতরে যে লোকসভা নির্বাচনের উত্তেজনা শুরু হয়ে গেছে – তা প্রতিটি রাজনৈতিক দলের প্রতিটি পদক্ষেপেই স্পষ্ট! আর এবার দিল্লিতে ‘বাঙালি প্রধানমন্ত্রীর’ স্বপ্নে বিভোর তৃণমূল কংগ্রেসের মধ্যে সেই উত্তেজনার রেশ যে সবথেকে বেশি তা বলাই বাহুল্য।

শাসকদলের দাবি এবার বাংলায় ৪২ টির মধ্যে ৪২ টি আসনই দখল করে দিল্লিতে প্রধানমন্ত্রীর কুর্শিতে বসবেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সর্বোচ্চ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু, শাসকদলের সেই স্বপ্ন কি টাল খেয়ে গেল শাসকদলেরই হেভিওয়েট সাংসদের বিস্ফোরক অভিযোগে?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

তৃণমূল কংগ্রেসের বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ সরাসরি অভিযোগ আনলেন বিষ্ণুপুরের এসডিপিও সুকমল দাসের বিরুদ্ধে। এক ফেসবুক পোস্টে সৌমিত্রবাবু অভিযোগ করেন, বিষ্ণুপুরের এসডিপিও সুকমল দাস এবার নিজে আরামবাগ বা বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে প্রার্থী হতে চান। আর তাই তিনি নাকি সৌমিত্রবাবুর আপ্তসহায়ক সুশান্ত দাঁ ওরফ গোপীকে তুলে নিয়ে গেছেন! আর এই অভিযোগ সৌমিত্রবাবুকে ফোন করে জানিয়েছেন স্বয়ং সুশান্তবাবুর স্ত্রী।

একইসঙ্গে, তৃণমূল কংগ্রেসের বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ রীতিমত বিস্ফোরকভাবে জানিয়েছেন, এই নিয়ে এসডিপিও সুকমল দাসের বিরুদ্ধে এসপির কাছে অভিযোগ জানানোর পাশাপাশি আজ এসডিপিওর অপসরাণ চেয়ে তিনি রাস্তায় নামবেন। এমনকী, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও তিনি আর্জি জানাবেন, অবিলম্বে ওই এসডিপিওকে সরিয়ে দেওয়া জন্য।

এখানেই শেষ নয় – সৌমিত্রবাবু বিস্ফোরকভাবে জানিয়েছেন, এসডিপিও সুকমল দাস তাঁকে হত্যা করে নিজে সাংসদ হতে চান। তাই, সুকমলবাবু নাকি তাঁকে খুনের চক্রান্ত করছেন! একইসঙ্গে সৌমিত্রবাবু রীতিমত হুমকির সুরে জানিয়েছেন, আমিও দেখতে চাই কী এমন ‘হরিদাস’ হয়েছেন তিনি (সুকমল দাস)। কত বড় ‘হনু’ – তার পরীক্ষা নিতেই আমি বুধবার ১০টায় বিষ্ণুপুরে নামছি। পারলে আমাকে গুলি করে মারুন! সবমিলিয়ে সাংসদের বিস্ফোরক ফেসবুক ভিডিওতে তোলপাড় রাজ্য রাজনীতি।

Top
error: Content is protected !!