এখন পড়ছেন
হোম > রাজ্য > বিদায়ী তৃণমূল সাংসদ নিয়ে ছবি পোস্টের অপরাধে এবার গ্রেফতার বিজেপি সমর্থক

বিদায়ী তৃণমূল সাংসদ নিয়ে ছবি পোস্টের অপরাধে এবার গ্রেফতার বিজেপি সমর্থক

গত পঞ্চম দফার নির্বাচনেই শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের নির্বাচন সম্পন্ন হয়েছে। যেখানে তৃণমূলের তরফে প্রার্থী করা হয়েছে গতবারের বিদায়ী সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। অন্যদিকে সেই কল্যানবাবুর বিরুদ্ধে জোর লড়াই করবার জন্য নামানো হয়েছে দেবজিৎ সরকারকে। তবে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়ে গেলেও এবার ফের তীব্র বিতর্ক দেখা দিল সেই শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে।

নির্বাচনের দিন অশান্তির হাত থেকে ছাড় পায়নি এই কেন্দ্র। নির্বাচনের দিন তৃণমূল কর্মীদের হাতে মার্ খেয়েছেন বিজেপি প্রার্থী ও তাঁর অনুগামী। আর এবার তার রেশ মিটতে না মিটতেই এদিন ফের নতুন বিতর্কে জড়ালো তৃণমূল ও বিজেপি।

জানা গেছে, সম্প্রতি নিজের নির্বাচনী কেন্দ্রে তৃণমূলের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় প্রচার চালানোর সময় হঠাৎই একটি মেয়ে এসে তাঁকে মালা পরিয়ে দেন। আর এরপরই সেই ছবিটি মেয়েটির পরিবারের তরফে ফেসবুকে আপলোড করা হলে মুহুর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

অভিযোগ, অমানিশা আইয়া নামে একটি ফেসবুক ব্যবহারকারী সেই ছবিটি শেয়ার করলে সেখানে অনেকেই কমেন্ট বক্সে তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নানা কুরুচিকর মন্তব্য করে। আর যাতে উৎসাহ দিতে দেখা যায় সেই অমানিশ আইয়াকে। আর এরপরই শেওড়াফুলি থেকে সেই অমানিশকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে এই ঘটনার পরই কিছু যুবক সেই অমানিশ আইয়াকে রাজনৈতিক প্রতিহিংসার থেকে শাসক দল গ্রেপ্তার করেছে এই অভিযোগ তুলে জিটি রোড অবরোধ করতে শুরু করেন। এমনকি অভিযুক্তকে ছেড়ে দেওয়ার দাবিতেও শেওড়াফুলি ফাঁড়ির সামনে এসে বিক্ষোভ দেখান তারা।একই অভিযোগ বিজেপি সমর্থকদেরও। এদিকে এই বিক্ষোভেও পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ ওঠে।

সব মিলিয়ে এবার কল্যান বন্দ্যোপাধ্যায়ের ছবি নিয়ে বিতর্কিত পোস্টের জেরে বিজেপির সমর্থক গ্রেফতার হওয়ায় তীব্র উত্তেজনা শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!