এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের বিমান বিভ্রাট, সংসদে অংশই নিতে পারলেন না তৃণমূল সাংসদরা, তুমুল প্রতিবাদ

ফের বিমান বিভ্রাট, সংসদে অংশই নিতে পারলেন না তৃণমূল সাংসদরা, তুমুল প্রতিবাদ

এবার বিমান বিভ্রাটের জন্য সংসদে নির্দিষ্ট সময়ে পৌছতেই পারলেন না তৃণমূল সাংসদরা। যে ঘটনায় এখন চাঞ্চল্য ছড়িয়েছে সর্বত্র। জানা গেছে, সোমবার সকাল 10 টা 25 মিনিট নাগাদ এয়ার ইন্ডিয়ার একটি উড়ান দিল্লির উদ্দেশ্যে পাড়ি দেয়। কিন্তু দিল্লিতে গিয়ে সেই বিমান পৌঁছয় প্রায় পৌনে সাত ঘণ্টা পর। কিন্তু এত দেরি কেন!

সূত্রের খবর, এই উড়ানটি দিল্লি বিমানবন্দরের কাছাকাছি পৌঁছে এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ করলে এয়ার ইন্ডিয়ার চালককে জানিয়ে দেওয়া হয় যে, দিল্লির আকাশ পথে বিমান ট্রাফিক ভয়াবহ আকার নিয়েছে। একাধিক ভিআইপি বিমান রানওয়েতে নামার জন্য অপেক্ষা করছে। ফলে এই বিমানটি প্রায় এক ঘন্টা দিল্লির আকাশে চক্কর কাটতে থাকে।

এদিকে এদিনের এই বিমানে অনেক যাত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের প্রায় 5 থেকে 6 জন সাংসদ। ফলে উড়ানের দিল্লি পৌঁছতে এত দেরির ঘটনায় প্রবল ক্ষুব্ধ তারা। এদিকে দিল্লির আকাশ পথে বিমানটি চক্কর খাওয়ার সময় তার জ্বালানি শেষ হয়ে গেলেও অমৃতসরে গিয়ে ফের এই এয়ার ইন্ডিয়ার বিমানটি জ্বালানি ভরে কিছুক্ষণ দিল্লির আকাশে ওড়ে। পরে বিকেল পাঁচটায় দিল্লিতে নামে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে বিমানে থাকা তৃণমূলের রাজ্যসভার সাংসদ নাদিমুল হক বলেন, “আমাদের দু ঘন্টার মধ্যে দিল্লিতে নেমে যাওয়ার কথা ছিল। কিন্তু আচমকাই বিমানটিকে অমৃতসরে নিয়ে চলে যাওয়া হয়।” অন্যদিকে এই প্রসঙ্গে সরব হয়ে রাজ্যসভার তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন বলেন, “বিমান দূর্ভোগে আমাদের একাধিক সাংসদরা গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নিতে পারেননি। এতে আমাদের সাংসদ এবং যাত্রীদের অনেক দূর্ভোগ হয়েছে।”

অন্যদিকে এই ব্যাপারে রাজ্যসভার চেয়ারম্যান বেঙ্কাইয়া নাইডু বলেন, “এমন ঘটনা প্রতিদিন অনেক ঘটছে। আমি কিই বা করতে পারি!” সব মিলিয়ে দু’ঘণ্টায় পৌঁছনোর কথা থাকলেও প্রায় পৌনে 7 ঘণ্টা পর দিল্লিতে বিমান পৌঁছনোয় ক্ষোভে ফুঁসছেন বিমানে থাকা যাত্রী এবং সাংসদরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!