এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > উত্তরবঙ্গ জুড়ে বাড়ছে যুবদের দাপট, নিজের বাসভবনে বিশেষ বৈঠকে সাংসদ নিজে

উত্তরবঙ্গ জুড়ে বাড়ছে যুবদের দাপট, নিজের বাসভবনে বিশেষ বৈঠকে সাংসদ নিজে

দলে তৃনমূল বনাম তৃনমূল যুবর লড়াই চলছে বেশ কিছুদিন ধরেই। নেত্রীর কড়া নির্দেশের পরেও তা বন্ধ তো হয়নিই, বরঞ্চ আরও বেড়েছে। এহেন পরিস্থিতিতে গত পঞ্চায়েত নির্বাচনে কোচবিহারে মূল সংগঠনকে দমিয়ে বেশিরভাগ জায়গাতেই নীজেদের দাপট অব্যাহত রেখেছে যুব তৃনমূল। একই দলের এই বিবাদে মাঝেমধ্যেই অতিষ্ট হয়ে উঠেছে নীচুতলার কর্মী থেকে জনসাধারন। কিন্তু তাতে নেতাদের তো কিছুই যায় আসে না। তাঁরা তো শুধুই চান নিজেদের শক্তিপ্রদর্শন ক্ষমতাকে জাহির করতে।

আর তাই তো এবার দলের যুব সদস্যদের নিয়ে বৃহস্পতিবার কোচবিহারে নিজের বাসভবনে একটি বৈঠক করলেন জেলা যুব তৃনমূল সভাপতি তথা সাংসদ প্রার্থপ্রতীম রায়। এদিনের এই বৈঠকে উপস্থিত ছিলেন জেলা যুব তৃনমূলের সাধারন সম্পাদক নিশীথ প্রামানিক, যুব নেতা অভিজিৎ দে ভৌমিক সহ অন্যান্যরা। কিন্তু কি নিয়ে এই বৈঠক?

সূত্রের খবর, পুজোর পরেই লোকসভা ভোট নিয়ে যাতে প্রচারে নামা যায় সেই ব্যাপারে এদিনের এই বৈঠকে আলোচনা হয়েছে। এছাড়াও বুথ থেকে ব্লক প্রতিটা কমিটির ব্যাপারেও এদিন আলোচনা হয়। তবে মূল সংগঠন যেমন কদিন আগেই একটি কোর কমিটি গঠন করেছে সেইরকম যুব সংখঠনও কি সেই একই রাস্তায় হাটবে? এই বৈঠক শেষে এমনই জল্পনা তৈরি হয়েছে নীচুতলার কর্মীসমর্থকদের মধ্যে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে এদিনের এই বৈঠক প্রসঙ্গে জেলা যুব তৃনমূলের সভাপতি তথা সাংসদ প্রার্থপ্রতীম রায় বলেন, “সংগঠনের নানা দিক নিয়েই আলোচনা হয়েছে।” রাজনৈতিক মহলের মতে, এই কোচবিহার জেলায় তৃনমূলের জেলা সভাপতি তথা মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের সাথে জেলা যুব তৃনমূলের সভাপতি তথা সাংসদ প্রার্থপ্রতীম রায়ের বিবাদ দীর্ঘদিনের। এদিন জেলা যুব তৃনমূল সভাপতি পার্থবাবু নিজের অনুগামীদের নিয়ে আলাদা করে বৈঠক করে আদতে সেই মূল সংগঠনকেই এক অন্যরকমের বার্তা দিলেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!