এখন পড়ছেন
হোম > রাজ্য > ভুল ছিল, তাই মানুষ “শিক্ষা” দিয়েছে – ভরা জনসভায় মেনে নিলেন হেভিওয়েট তৃণমূল বিধায়ক

ভুল ছিল, তাই মানুষ “শিক্ষা” দিয়েছে – ভরা জনসভায় মেনে নিলেন হেভিওয়েট তৃণমূল বিধায়ক

এবারের লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় 42 এ 42 টি আসন দখল করার স্লোগান দিয়েছিলেন। কিন্তু তার সেই স্লোগান স্বপ্ন হিসেবেই থেকে গেছে। উল্টে গত 2014 সালে তৃণমূল 34 টা আসন পেলেও এবার তা থেকে কমে তাদের আসন সংখ্যা দাঁড়িয়েছে 22 টিতে।

অপরদিকে বিজেপি নিজেদের ঝুলিতে 18 টি আসন নিয়ে এসেছে। আর রাজ্যে বিজেপির প্রবল উত্থান এবং তাদের ভরাডুবি ঠিক কি কারণে হল, তা নিয়ে ফলাফল পর্যালোচনার বৈঠক করেছে তৃণমূল। যেখানে নিচুতলার তৃণমূল নেতা, কর্মীদের দুর্ব্যবহার ও দুর্নীতিই প্রধান কারণ হিসেবে উঠে এসেছে।

তবে লোকসভায় যা হয়েছে তার পুনরাবৃত্তি যাতে বিধানসভায় না হয়, তার জন্য এখন থেকেই সাধারণ মানুষের সাথে বেশি করে জনসংযোগের জন্য দলীয় নেতা, বিধায়কদের নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই পরিস্থিতিতে এবার কেন তাদের ফল খারাপ হল তা নিয়ে মুখ খুললেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন চুঁচুড়ার ঘড়ি মোড়ের প্রতিবাদ সভায় বক্তব্য রাখতে গিয়ে এই তৃণমূল বিধায়ক বলেন, “আমাদের ভুল ছিল বলেই মানুষ আমাদের শিক্ষা দিয়েছে। তাই নিজেদের ভুল শুধরে নেওয়ার জন্য আমরা আপনাদের কাছে সুযোগ চাইছি। আপনাদের কোনো অভাব, অভিযোগ বা পরামর্শ থাকলে তা জানান। আমরা সেগুলো খতিয়ে দেখে ব্যবস্থা নেব।”

অন্যদিকে দলের নাম করে গরীব মানুষের কাছ থেকে কেউ কোনো টাকা তুলবেন না বলেও জানিয়ে দেন অসিত মজুমদার। পাশাপাশি সাধারণ মানুষের কোনো অভাব, অভিযোগ থাকলে খাদিনা মোড়ের কার্যালয় রাখা অভিযোগ বাক্সে সকলকে অভিযোগ জানানোর কথা বলেন তিনি।

তবে নিজেদের ভুল শুধরে নেওয়ার কথা বলার পাশাপাশি এদিন বিজেপিকেও কড়া ভাষায় আক্রমণ করেন অসিত মজুমদার। তিনি বলেন, “একটা লোকসভা নির্বাচনে জয়ের পরই গায়ের জোরে পার্টি অফিস দখল ও মারধর করে অশান্তি তৈরি করছে বিজেপি। চুঁচুড়ার মানুষ শান্তি চান। তাই আমাদের সকলকে সতর্ক হতে হবে।” সব মিলিয়ে একদিকে সাধারণ মানুষের কাছে ভুল শুধরে নেওয়ার জন্য আবেদন এবং অন্যদিকে বিজেপিকে কটাক্ষ করলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!