এখন পড়ছেন
হোম > রাজ্য > ভুল ছিল, তাই মানুষ “শিক্ষা” দিয়েছে – ভরা জনসভায় মেনে নিলেন হেভিওয়েট তৃণমূল বিধায়ক

ভুল ছিল, তাই মানুষ “শিক্ষা” দিয়েছে – ভরা জনসভায় মেনে নিলেন হেভিওয়েট তৃণমূল বিধায়ক

Priyo Bandhu Media

এবারের লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় 42 এ 42 টি আসন দখল করার স্লোগান দিয়েছিলেন। কিন্তু তার সেই স্লোগান স্বপ্ন হিসেবেই থেকে গেছে। উল্টে গত 2014 সালে তৃণমূল 34 টা আসন পেলেও এবার তা থেকে কমে তাদের আসন সংখ্যা দাঁড়িয়েছে 22 টিতে।

অপরদিকে বিজেপি নিজেদের ঝুলিতে 18 টি আসন নিয়ে এসেছে। আর রাজ্যে বিজেপির প্রবল উত্থান এবং তাদের ভরাডুবি ঠিক কি কারণে হল, তা নিয়ে ফলাফল পর্যালোচনার বৈঠক করেছে তৃণমূল। যেখানে নিচুতলার তৃণমূল নেতা, কর্মীদের দুর্ব্যবহার ও দুর্নীতিই প্রধান কারণ হিসেবে উঠে এসেছে।

তবে লোকসভায় যা হয়েছে তার পুনরাবৃত্তি যাতে বিধানসভায় না হয়, তার জন্য এখন থেকেই সাধারণ মানুষের সাথে বেশি করে জনসংযোগের জন্য দলীয় নেতা, বিধায়কদের নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই পরিস্থিতিতে এবার কেন তাদের ফল খারাপ হল তা নিয়ে মুখ খুললেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন চুঁচুড়ার ঘড়ি মোড়ের প্রতিবাদ সভায় বক্তব্য রাখতে গিয়ে এই তৃণমূল বিধায়ক বলেন, “আমাদের ভুল ছিল বলেই মানুষ আমাদের শিক্ষা দিয়েছে। তাই নিজেদের ভুল শুধরে নেওয়ার জন্য আমরা আপনাদের কাছে সুযোগ চাইছি। আপনাদের কোনো অভাব, অভিযোগ বা পরামর্শ থাকলে তা জানান। আমরা সেগুলো খতিয়ে দেখে ব্যবস্থা নেব।”

অন্যদিকে দলের নাম করে গরীব মানুষের কাছ থেকে কেউ কোনো টাকা তুলবেন না বলেও জানিয়ে দেন অসিত মজুমদার। পাশাপাশি সাধারণ মানুষের কোনো অভাব, অভিযোগ থাকলে খাদিনা মোড়ের কার্যালয় রাখা অভিযোগ বাক্সে সকলকে অভিযোগ জানানোর কথা বলেন তিনি।

তবে নিজেদের ভুল শুধরে নেওয়ার কথা বলার পাশাপাশি এদিন বিজেপিকেও কড়া ভাষায় আক্রমণ করেন অসিত মজুমদার। তিনি বলেন, “একটা লোকসভা নির্বাচনে জয়ের পরই গায়ের জোরে পার্টি অফিস দখল ও মারধর করে অশান্তি তৈরি করছে বিজেপি। চুঁচুড়ার মানুষ শান্তি চান। তাই আমাদের সকলকে সতর্ক হতে হবে।” সব মিলিয়ে একদিকে সাধারণ মানুষের কাছে ভুল শুধরে নেওয়ার জন্য আবেদন এবং অন্যদিকে বিজেপিকে কটাক্ষ করলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!