এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের তৃণমূলে ভাঙ্গনের আতঙ্ক, হেভিওয়েট বিধায়ক সহ একাধিক কাউন্সিলর উড়ে গেলেন দিল্লিতে

ফের তৃণমূলে ভাঙ্গনের আতঙ্ক, হেভিওয়েট বিধায়ক সহ একাধিক কাউন্সিলর উড়ে গেলেন দিল্লিতে

লোকসভা নির্বাচনের আগে থেকেই শাসক দল তৃণমূল ভেঙে একাধিক দাপুটে নেতা বিজেপিতে যোগদান করেছিলেন। যার মধ্যে অন্যতম ছিলেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বর্তমান বিজেপি সাংসদ অর্জুন সিংহ। আর লোকসভা নির্বাচনের ফলাফলে তৃণমূলের ভরাডুবি এবং বিজেপির প্রবল উত্থানের পরই সেই শাসক দল ছেড়ে একাধিক জনপ্রতিনিধিদের বিজেপিতে যোগদানের প্রক্রিয়া বাড়তে থাকে।

কিছুদিন আগেই বঙ্গ বিজেপির হেভিওয়েট নেতা মুকুল রায়ের পুত্র তথা বিজপুরের বিধায়ক শুভ্রাংশু রায়, একাধিক পৌরসভার কাউন্সিলর, নেতা এবং বিষ্ণুপুরের তৃণমূল বিধায়ক সহ প্রায় অনেকেই গেরুয়া শিবিরে নাম লেখান। আর তারপরই সেই দলবদলের অনুষ্ঠানে মুকুল রায় জানিয়ে দেন, আরও অনেক চমক রয়েছে। এই দলবদলের প্রক্রিয়া অব্যাহত থাকবে। আর তখন থেকেই জল্পনা ছড়ায় যে, নোয়াপাড়ার তৃণমূল বিধায়ক তথা বিজেপি নেতা অর্জুন সিংহের শ্যালক সুনীল সিং তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করতে পারেন। তবে এই সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়ে তিনি তৃণমূলেই আছেন এবং তৃণমূলেই থাকবেন বলে জানিয়ে দেন সুনীল সিং।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

কিন্তু বিশেষ সূত্রের খবর, কিছুক্ষণ আগেই নোয়াপাড়ার এই হেভিওয়েট তৃণমূল বিধায়ক এবং গাড়ুলিয়া পৌরসভার তৃণমূলের 11 থেকে 12 জন কাউন্সিলার দিল্লিতে উড়ে গিয়েছেন। জানা গেছে, খুব শীঘ্রই তারা বিজেপিতে যোগদান করতে চলেছেন। সব মিলিয়ে রবিবাসরীয় দুপুরে এবার তৃণমূলের অস্বস্তিকে আরও দ্বিগুনভাবে বাড়িয়ে দিয়ে নোয়াপাড়ার হেভিওয়েট তৃণমূল বিধায়ক ও গাড়ুলিয়া পৌরসভার একাধিক তৃণমূল কাউন্সিলরের দিল্লি যাত্রা রাজনৈতিক মহলে তাদের বিজেপি যোগের জল্পনাকে অনেকটাই স্পষ্ট করে দিল বলে মনে করছে বিশেষজ্ঞ মহল। এখন উত্তেজনার পারদকে চড়িয়ে ঠিক কখন তারা গেরুয়া শিবিরের পতাকা নিজেদের হাতে তুলে নেন, সেই দিকেই তাকিয়ে সকলে।

Top
error: Content is protected !!