এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার কি ক্ষোভ উগরে বিজেপির পথে হাঁটা দিলেন এই বিধায়ক! জল্পনা তুঙ্গে

এবার কি ক্ষোভ উগরে বিজেপির পথে হাঁটা দিলেন এই বিধায়ক! জল্পনা তুঙ্গে

লোকসভা নির্বাচনের অনেক আগে থেকেই তার তৃণমূলে থাকা নিয়ে প্রবল জল্পনা ছড়িয়েছিল। শুরুটা হয়েছিল বিজেপি নেতা মুকুল রায়ের তার বাড়িতে গিয়ে লুচি আলুরদম খাওয়াকে কেন্দ্র করে। তবে তার পরে অবশ্য সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে তিনি তৃণমূলেই আছেন, আর তৃণমূলেই থাকবেন বলে জানিয়ে দিয়েছিলেন বিধাননগর পৌরসভার মেয়র তথা তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত।

কিন্তু যতদিন গেছে সেই সব্যসাচী দত্তকে নিয়ে জল্পনা তত বেড়েছে তৃণমূলের অন্দরে। কখনও ভারত মাতা কি জয়, আবার কখনও বা দলের বিরুদ্ধে গিয়ে বিভিন্ন ইস্যুতে তার মন্তব্য তৃণমূলকে প্রবল অস্বস্তিতে ফেলেছে। আর এবার প্রকাশ্যে বিদ্যুৎ ভবনের সামনে বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে দলের হেভিওয়েট মন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে শোরগোল তুলে দিলেন তৃণমূলের সব্যসাচী দত্ত।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, শুক্রবার বিদ্যুৎ ভবনের সামনে আইএনটিটিইউসি অনুমোদিত পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ পর্ষদ এমপ্লয়িজ ইউনিয়নের একটি বিক্ষোভ সমাবেশে উপস্থিত হয়ে বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিষোদগার করেন সব্যসাচী দত্ত। তিনি বলেন, “দপ্তরের নাম পাওয়ার। অথচ মন্ত্রীর নিজেরই কোনো পাওয়ার নেই। সারা জীবন শুনেছি তিনি নাকি শ্রমিক আন্দোলন করে নেতা হয়েছেন। আজকে অন্তত মঞ্চে এসে বলতে পারতেন যে তিনি অপারগ, সেটা শুনলে খুশি হতাম। কিন্তু পদের লোভে আর মন্ত্রিত্ব হারানোর ভয়ে তিনি এখানে আসেননি। কেউ মনে করতেই পারেন আমি দলের কর্মী হয়ে দল বিরোধী কথা বলছি। তাহলে আমার বিরুদ্ধে ব্যবস্থা নিন। আমার কোন আপত্তি নেই।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, এবার যেন সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে দলের উদ্দেশ্যেই প্রকাশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে দেখা গেল সব্যসাচী দত্তকে। কারণ এতদিন দলের বিরুদ্ধে নানা মন্তব্য করলেও “দল তার বিরুদ্ধে ব্যবস্থা নিক” এরুপ কোনো কথা বলতে দেখা যায়নি তৃণমূলের এই বিধায়ককে।

কিন্তু এবার দলের হেভিওয়েট মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে প্রকাশ্যে তিরস্কার করে দল চাইলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে বলে দলের সর্বোচ্চ নেতৃত্বদের বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বিধাননগর পৌরসভার মেয়র তথা তৃণমূল বিধায়ক। যা রাজ্য রাজনীতিতে অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

অনেকে বলছেন, সব্যসাচী দত্তের বিজেপিতে যাওয়া এখন শুধু সময়ের অপেক্ষা। গতকাল যার চূড়ান্ত পেরেকটি পুঁতে দিয়েছেন তিনি। সব মিলিয়ে এবার দলের হেভিওয়েট মন্ত্রীর বিরুদ্ধে সব্যসাচী দত্তের এহেন বিস্ফোরক মন্তব্যের পর বিধাননগর পৌরসভার মেয়র তথা তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত গেরুয়া শিবিরে কবে নাম লেখান, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!