এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দেবশ্রী রায় বিতর্কে নয়া মোড় তৃণমূল বিধায়কের নতুন পদক্ষেপে বাড়লো জল্পনা – জেনে নিন

দেবশ্রী রায় বিতর্কে নয়া মোড় তৃণমূল বিধায়কের নতুন পদক্ষেপে বাড়লো জল্পনা – জেনে নিন

যেদিন থেকে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগদান করেছেন, সেদিন থেকেই রাজ্য রাজনীতিতে মাথাচাড়া দিয়ে উঠেছে দেবশ্রী রায় বিতর্ক। দেবশ্রী বিজেপিতে যোগ দিচ্ছেন কিনা সে নিয়ে জল্পনা এতই প্রবল হয়ে যায় যে, বিজেপিতে যোগ দেওয়ার এক মাসের মধ্যেই শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় দল ত্যাগ করার কথাও ঘোষণা করেন। তবে এদিন আবারও চমক দিলেন দেবশ্রী রায়।

এবার বিধানসভায় অকস্মাৎ প্রবেশের মধ্যে দিয়ে রাজনৈতিক চমক দিলেন রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায়। দেবশ্রী রায় কে দেখে শাসক দলেই জল্পনা তুঙ্গে। জল্পনার মাঝেই দেবশ্রী রায় সবার সাথেই কথা বলেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় যখন বিজেপিতে যোগদান করতে যান, সেই সময় দেবশ্রী রায় বিজেপি দপ্তরে হাজির হন। এই ঘটনায় দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদানের জল্পনা টি নতুন মাত্রা পায়। পরবর্তীকালে দেবশ্রী রায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সাথেও যোগাযোগ করেন। তবে এই মুহূর্তে দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদান করা সংক্রান্ত কোন খবর নেই।

মনে করা হচ্ছে, বিধানসভায় এদিন তথ্য – সংস্কৃতি স্ট্যান্ডিং কমিটির বৈঠক ছিল। এই কমিটির সদস্য হিসেবেই রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায় বিধানসভায় আসেন যোগদান করতে। এবং বিধানসভায় তিনি তৃণমূল বিধায়ক হিসেবেই নিজের পরিচয় দিয়েছেন।

তবে এদিনের ঘটনার পর প্রশ্ন উঠেছে, তাহলে কি দেবশ্রী রায় বিজেপির আশা ছেড়ে তৃণমূলেই থেকে যাচ্ছেন? ঘটনাটি রাজনৈতিক মহলে বেশ কৌতুহল উদ্রেক করেছে। দেবশ্রী রায়ের পক্ষ থেকে পরবর্তী চমক কি হতে চলেছে, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!