এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > নিজের খাসতালুকেই বিক্ষোভের মুখে পড়লেন তৃণমূল কংগ্রেসের বিধায়ক,শোরগোল রাজ্যে

নিজের খাসতালুকেই বিক্ষোভের মুখে পড়লেন তৃণমূল কংগ্রেসের বিধায়ক,শোরগোল রাজ্যে

কিছুদিন আগেই চন্দ্রকোনার পর নৈহাটি এবং ভাটপাড়া এলাকা দিয়ে যাওয়ার সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়কে উদ্দেশ্য করে কিছু যুবক জয় শ্রীরাম ধ্বনি দেওয়ায় এবং এই গোটা ঘটনাটিকে বিজেপির চক্রান্ত বলে তৃণমূল নেত্রী উল্লেখ করায় উত্তপ্ত হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি।

আর এবার নিজের এলাকায় কার্যত বিক্ষোভের মুখে পড়তে হল খেজুড়ির তৃণমূলের বিধায়ক রনজিত মন্ডলকে। প্রসঙ্গত, গত শনিবার তৃণমূল এবং বিজেপি সমর্থকদের মধ্যে সংঘর্ষের জেরে পূর্ব মেদিনীপুরের খেজুরি এলাকা উত্তপ্ত হয়ে ওঠে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তৃনমূলের অভিযোগ, তাদের অনেক অফিস ভাঙচুর করা হয়েছে। আর এরপরই আজ সেই খেজুরির কন্ঠিবাড়ির গোটা পরিস্থিতি খতিয়ে দেখতে সেখানে যাচ্ছিলেন খেজুরির তৃণমূল বিধায়ক রনজিত মন্ডল।

জানা যায়, এদিন তিনি কন্ঠিবাড়ি এলাকায় ঢোকার আগেই তাকে উদ্দেশ্য করে জয় শ্রীরাম স্লোগান এবং প্রবল বিক্ষোভ দেখানো হয়। আর এতেই উত্তপ্ত হয়ে ওঠে গোটা পরিস্থিতি।

কিন্তু তৃণমূলের শক্ত ঘাঁটি বলে পরিচিত অধিকারীর পরিবারের দাপট যেখানে বজায় রয়েছে, সেখানে খেজুরিতে কেন বিক্ষোভের মুখে পড়তে হল তৃণমূল বিধায়ক রনজিত মন্ডলকে? এদিন তিনি বলেন, “যারা সিপিএমের হার্মাদ, তারাই এখন বিজেপিতে গিয়ে এলাকায় উত্তেজনা ও অশান্তি তৈরির চেষ্টা করছেন।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!