এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > হেভিওয়েট তৃণমূল বিধায়ক জনগণের তাড়া খেতেই ঘরে ফিরলো অপহৃত বিজেপি নেতার কন্যা

হেভিওয়েট তৃণমূল বিধায়ক জনগণের তাড়া খেতেই ঘরে ফিরলো অপহৃত বিজেপি নেতার কন্যা

বীরভূমের লাভপুরে বিজেপি নেতা সুপ্রভাত বটব্যালের কন্যা প্রথমা ব্যাটবলের অপহরণের ঘটনায় অবশেষে সেই প্রথমা বটব্যালকে উদ্ধার করল পুলিশ। প্রসঙ্গত উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে তিন জন দুষ্কৃতী মুখ ঢাকা অবস্থায় বীরভূমের বিজেপির জেলা কমিটির নেতা সুপ্রভাত বটব্যালের বাড়িতে হানা দেয় বলে খবর। তবে সেই সময় বাড়িতে এসেই সুপ্রভাত বটব্যাল না থাকায় তাঁর মেয়ে প্রথমা বটব্যালকে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।

আর এই ঘটনার পরই উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। শুক্রবার প্রায় সারাদিন ধরেই এই প্রথমা বটব্যালকে অপহরণ করা হয়েছে এই অভিযোগ তুলে বীরভূমের লাভপুরের রাস্তায় টায়ার ও গাছের ডালপালা দিয়ে আগুন পর্যন্ত জালানো হয়। এমনকি রাস্তা দিয়ে যাওয়ার সময় বাসিন্দাদের ক্ষোভের মুখে পড়তে হয় স্থানীয় তৃণমূল বিধায়ক মনিরুল ইসলামকেও।শুধু তাই নয় থানায় পালিয়ে গিয়ে লুকিয়ে প্রাণে বাঁচেন তিনি।

এদিকে এই ঘটনার পরও প্রথমা বটব্যালকে খুঁজে পাওয়া না গেলে পুলিশের পক্ষ থেকে একটি বিবৃতি জারি করে জানানো হয়েছিল যে, যে এই প্রথমাকে খুঁজে দিতে পারবে তাঁদের পুরস্কৃত করা হবে। আর পুলিশের পক্ষ থেকে এহেন ঘোষণার পরই বীরভূম জেলা পুলিশ তদন্ত করে বিজেপি নেতার সুপ্রভাত বটব্যালের মেয়ে প্রথমা বটব্যালকে অবশেষে উদ্ধার করেছে বলে খবর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এদিকে এই ঘটনায় ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে রাজনৈতিক মহলও। সূত্রের খবর, শাসক বনাম বিরোধীর অভিযোগ পাল্টা অভিযোগের ভিত্তিতে পুলিশের পক্ষ থেকে বিজেপি এবং তৃণমূলের মোট 11 জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে মেয়েকে ফিরে পেলেও এই অপহরণের পেছনে তৃণমূলেরই হাত রয়েছে বলেই জানান বিজেপি নেতা সুপ্রভাত বটব্যাল।

তিনি বলেন, “বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই আমার বিরুদ্ধে একাধিক মামলা করা হচ্ছে। এবার আমার মেয়েকে অপহরণ করে তৃণমূল প্রতিহিংসার রাজনীতি করছে।” তবে সুপ্রভাত বটব্যালের এহেন অভিযোগকে একেবারে নস্যাৎ করে দিয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস। সব মিলিয়ে এবার বীরভূমের লাভপুরে বিজেপি নেতার মেয়ে অপহরণের ঘটনায় সরগরম এলাকা।তবে বিধায়ককে ঘিরে বিক্ষোভ দেখাতেই বিজেপি নেতার মেয়ে উদ্ধার হওয়ায় প্রশ্ন ফেলছে রাজনৈতিকমহলে।

Top
error: Content is protected !!