এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মঞ্চ! অল্পের জন্য প্রাণে রক্ষা রাজ্যের মন্ত্রী সহ হেভিওয়েট তৃণমূল নেতাদের

হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মঞ্চ! অল্পের জন্য প্রাণে রক্ষা রাজ্যের মন্ত্রী সহ হেভিওয়েট তৃণমূল নেতাদের

বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন রাজ্যের হেভিওয়েট মন্ত্রী স্বপন দেবনাথ। বিভিন্ন ক্ষেত্রে পরিকাঠামোগত ত্রুটির অভাব যে রাজ্যে দিনকে দিন বাড়ছে, তা এদিনের ঘটনা থেকে ফের স্পষ্ট হয়ে গেল। সূত্রের খবর, বুধবার কাটোয়া শহরে পশুদের জন্য তৈরি মাল্টি ডিসিপ্লিনারি ভেটেরিনারি হাসপাতালের উদ্বোধন করতে বেলা 11 টা নাগাদ সেখানে আসেন মন্ত্রী স্বপন দেবনাথ, তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের সহ অন্যান্যরা।

এত পর্যন্ত সব ঠিকঠাক থাকলে বিপত্তি ঘটে মন্ত্রী সহ বিশিষ্টজনদের মঞ্চে ওঠার পরেই। উদ্বোধন মঞ্চে উঠতেই প্লাইউডের তৈরি করা মঞ্চ থেকে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে যান মন্ত্রী স্বপন দেবনাথ সহ অন্যান্য ব্যক্তিরা। এদিকে এই ঘটনায় সকলে আতঙ্কিত হয়ে পড়লে দ্রুত সেখানে আসেন কাটোয়া থানার আইসি বিকাশ দত্ত সহ অন্যান্য পুলিশকর্মীরা। আর সেই বিকাশ দত্তের কোলে করেই একপ্রকার মঞ্চ থেকে নীচে নামানো হয় মন্ত্রী স্বপন দেবনাথ, বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় সহ অন্যান্যদের।

এদিকে এই ঘটনায় কাটোয়া পৌরসভার কাউন্সিলর প্রণব দত্ত এবং ভেটেরেনারী চিকিৎসক রাজেশ কয়ালকে গুরুতর জখম হওয়ার জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু কেন হঠাৎ মঞ্চ ভেঙে পড়ল! কার গাফিলতিতেই বা এই কাজটা হল! তা নিয়েই এবার শুরু হয়েছে তদন্ত। অনেকে বলছেন, ছোট এই মঞ্চটি কয়েকটি প্লাইউড দিয়ে তৈরি করা হয়েছিল। কিন্তু প্লাইউডের ভেতরে তেমন কিছু ছিল না। ফলে একসাথে 18 জন এই মঞ্চে উঠলে তা হুড়মুড় করে ভেঙ্গে পড়ে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, “এটা একটা সামান্য নিছক দুর্ঘটনা। তবে ঘটনার পরও আমরা পশু হাসপাতাল উদ্বোধনের কাজ শেষ করছি।” কিন্তু যেখানে প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের কয়েকজন আধিকারিকের ওপর এই মঞ্চ বাধার দায়িত্ব দেওয়া হয়েছিল, সেখানে কেন তারা এত গা ঢিলেমি করে কাজ করলেন! কেন তাদের সুচারু দৃষ্টি এদিকে ছিল না! তা নিয়ে কিন্তু বিভিন্ন মহলেই উঠতে শুরু করেছে প্রশ্ন।

তবে এদিন এই দুর্ঘটনার পরও কিছুটা স্থিতিশীল হয়ে দুই বর্ধমান, মুর্শিদাবাদ এবং বীরভূম জেলার প্রাণী সম্পদ বিকাশ দফতরের আধিকারিকদের নিয়ে কাটোয়া পৌরসভায় একটি রিভিউ মিটিং করেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। সব মিলিয়ে একদিকে যখন রাজ্যের সেতুগুলি ভেঙে পড়ার আশঙ্কা করছে একাংশ, ঠিক তখনই পুজোর মরশুমে পশু হাসপাতালের উদ্বোধন করতে গিয়ে খোদ মন্ত্রী মহাশয়ের মঞ্চ থেকে হুড়মুড়িয়ে পড়ে যাওয়ার ঘটনা হতবাক করছে সকলকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!